টাকা-চাকরি-জীবনসঙ্গী! অগাস্টে লক্ষ্মীলাভের সম্ভাবনা ৪ রাশির

জুলাই শেষ হতে বাকি আর মাত্র ২টো দিন। তার পরেই নতুন মাস অগাস্ট। জ্যোতিষ মতে অগাস্ট ৪ রাশির জন্য ভাগ্য খুলে যাবে। কারোর আটকে থাকা টাকা হাতে আসতে পারে, আবার কারোর জীবনসঙ্গী মেলার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে রয়েছে চাকরিতে পদোন্নতির সম্ভাবনা। এক কথায় বলা যায়, অগাস্ট মাসে ৪ রাশির ভাগ্যে লক্ষ্মী লাভ হতে চলেছে। জেনে নিন কোন কোন রাশির জন্য সৌভাগ্য অপেক্ষা করছে অগাস্ট মাসে।

সিংহ রাশি: এই রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি খুব শুভ মনে হচ্ছে। অর্থ উপার্জনের পথ খুলে যাবে। ভাগ্য আপনাকে অনেক সাহায্য করবে। দাম্পত্য ও আর্থিক জীবনে সুবর্ণ সাফল্য বলে মনে হচ্ছে। কাঙ্খিত জীবনসঙ্গী পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে পদোন্নতিও পেতে পারেন। বিবাহিত জীবনে সুখকর সংবাদ শুনতে পাবেন।

মেষ রাশি: এই রাশির জাতকদের জন্য এই মাসটি শুভ প্রমাণিত হবে। আটকে থাকা টাকা প্রাপ্তি হতে পারে। সম্মান পাবেন। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে। আপনি আপনার কাজ দিয়ে আপনার বসকে প্রভাবিত করতে সক্ষম হবেন। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। কাঙ্খিত জীবনসঙ্গী পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি: অর্থ সংক্রান্ত বিষয়ে সাফল্য আসবে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মজবুত থাকবে। পেতে পারেন আপনার কাঙ্ক্ষিত জীবনসঙ্গী। পরিবারে সুখের পরিবেশ থাকবে। টাকার অভাব দূর হবে।

বৃশ্চিক রাশিফল: যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা ভালো খবর শুনতে পারেন। সম্পদ বৃদ্ধির প্রভূত সম্ভাবনা রয়েছে। প্রেম জীবনের জন্যও এই মাসটি অনুকূল হতে চলেছে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। বিবাহিতরা সন্তান সংক্রান্ত সুখবর শুনতে পেতে পারেন।