আশ্বিন ড্রিংকস ব্রেকে বুদ্ধি দিলেন,রোহিত বানালেন প্ল্যান, অবিশ্বাস্য বোলিংয়ে উইকেট: ভিডিও

বিশ্বকাপের চতুর্থ ম্যাচে ভারতীয় দল মুখোমুখি হয়েছে বাংলাদেশের এবং এর আগে টিম ইন্ডিয়া, অস্ট্রেলিয়া আফগানিস্তান এবং পাকিস্তানকে পরাজিত করে পয়েন্ট টেবিলে একটা ভালো জায়গাতে রয়েছে এবং রীতিমতো দাপটের সাথে ক্রিকেট খেলে আসছে। এখনো পর্যন্ত কোনো ম্যাচে পরাজয়ের মুখ দেখেননি টিম ইন্ডিয়া কারণ এতটাই দুর্দান্ত বোলিং করেছে ভারত এবং এরকম মুহূর্তে বাংলাদেশ মুখোমুখি হয়েছে ভারতের এবং রীতিমতো ভারতীয় বোলিং এর সামনে চাপে পড়ে যায় বাংলাদেশ। ওপেনিং জুটিতে বেশ কিছুটা পার্টনারশিপ করলেও তার পরেই ভারত প্ল্যানিং করা শুরু করে।

বাংলাদেশের দুই ওপেনিং ব্যাটসম্যান লিটন দাস এবং তামিম দুজনে খুব ধীরে সুস্থে ব্যাট করা শুরু করে প্রথম থেকে এবং একের পর এক ওভার পার করতে থাকে কোন রান না করেই। বুমরা এবং সিরাজের বোলিংয়ের কোন জবাব ছিল না বাংলাদেশে ব্যাটসম্যানদের কাছে। তবে বল একটু পুরনো হতেই বাংলাদেশি ব্যাটসম্যানরা রান করতে শুরু করে এবং ধীরে সুস্থে একটা লম্বা পার্টনারশিপ করে ফেললেও প্রায় ১৫ ওভারের কাছাকাছি সময়ে হয়ে যায় ড্রিংকস এবং সেই ড্রিংস ব্রেকেই বাজিমাত করে ভারত।

```

ড্রিঙ্কস ব্রেকে আলোচনা করে ভারতীয় দল এমনকি মাঠে দেখা যায় ভারতীয় দলের স্পিনার রবিচন্দ্রন অশ্বিন কে। রোহিতের সাথে তাকে আলোচনা করতে দেখা যায় এবং সেখানেই একটা ভালো রকম প্ল্যান তৈরি করে রোহিত এবং পরবর্তীতে বল তুলে দেওয়া হয় কুলদীপ যাদবের হাতে আর সেখানে গিয়েই অঘটন ঘটিয়ে ফেলেন কুলদীপ যাদব, ব্যাট চালাতে থাকা বাংলাদেশের ব্যাটসম্যান তামিমকে প্যাভিলিয়নের রাস্তা দেখিয়ে দেন কুলদীপ, দেখুন ভিডিও :

একের পর এক ম্যাচে ভারতীয় দল এভাবেই পারফরম্যান্স করেছে যেখানে ওপেনিং এ বিপক্ষ দল ভালো রকম পারফরম্যান্স করলেও তারপর এটিম ইন্ডিয়া দুরন্ত কাম ব্যাক করেছে এবং বিপক্ষ দলকে কম রানের মধ্যেই সীমাবদ্ধ করে দিয়েছে ভারত তাতে সেটা অস্ট্রেলিয়া হোক বা পাকিস্তান নিজেদের দাপট বজায় রেখেছে ইন্ডিয়া।

```

পাশাপাশি বাংলাদেশ দলের ব্যাটসম্যানরাও ভারতীয় বোলিংয়ের সামনে তাসের ঘরের মতো ভেঙে পড়ে। কিন্তু ভারতীয় দলের কাছে সব থেকে বড় সমস্যা হয়ে যায় যখন হার্দিক পান্ডিয়া চোটের জন্য মাঠ থেকে বাইরে যেতে বাধ্য হয়। তার বদলে শার্দুলকে তার পুরো ওভার বোলিং করতে হয়েছে। তবে পুরো ম্যাচ জুড়ে নিজেদের দাপট এবং গ্রিপ বজায় রেখেছে ভারতীয় দল।

সবমিলিয়ে ভারতীয় দল এই বিশ্বকাপে নিজেদের দাপট বজায় রেখেছে।