আজকের রাশিফল ৭মে, শুক্রবার, কি বলছে আপনার ভাগ্য ? দেখে নিন

মেষ : আজকের দিনটি আপনার জন্য সাফল্যপূর্ন ও আনন্দদায়ক হবে। সকালে আপনি কোনো সুখবর আশা করতে পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারেন। আপনি যদি চারুশিল্প বা সঙ্গীতের ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে অতীতে কঠোর পরিশ্রমের ফল আপনি পাবেন।

বৃষ : আজকে আপনি স্বাভাবিকভাবে অর্থ লাভ করবেন। কিন্তু আপনি সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। যদি আপনি সামাজিক কাজে আপনি ব্যস্ত থাকবেন। যদি আপনি সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে থাকেন তাহলে বহুলোক আপনার সাথে দেখা করতে আসবেন।

```

মিথুন : আজকে আর্থিক ও সামাজিক সবদিক থেকেই আপনার জন্য শুভ। যদি আপনি সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকেন তবে আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। সমাজে আপনি শ্রদ্ধা ও সম্মান অর্জন করবেন।

কর্কট : আজ আপনি উদ্বিগ্ন থাকবেন। শরীর অসুস্থ হতে পারে এবং আপনাকে ডাক্তারের কাছে যেতে হতে পারে। সন্ধেবেলা আপনি মানসিক দুঃশ্চিন্তা মুক্ত হবেন। যদি আপনি কোনো ব্যবসা করেন, নতুন কোনো প্রজেক্ট আরম্ভ করার পক্ষে সময়টি অনুকুল নয়। তাই আপনার পরিকল্পনাগুলি পিছিয়ে দেওয়া উচিত।

```

সিংহ : আজকের দিনটি আপনার পারিবারিক পরিবেশে আনন্দদায়ক করার জন্য খুবই গুরুত্বপূর্ন। দুপুরের আগে আপনি পরিবারে জন্ম, বিবাহ বা অন্য যে কোন বিষয় সংক্রান্ত ভালো খবর পাবেন। আপনার ভাই, বোন বা আত্মীয়ের বিবাহের সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

কন্যা : আপনি সারাদিন ধরে আপনার কাজে ব্যস্ত থাকবেন এবং আপনার মনে ভালো চিন্তা হবে। এই চিন্তাগুলি থেকে আপনি উৎসাহী হবেন এবং এমনই শিল্পীসুলভ জিনিস আপনি সৃষ্টি করবেন যার দ্বারা সকলের প্রশংসা লাভ করবেন ও সম্মানিত হবেন।

তুলা : দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। পারিবারিক দিক স্বচ্ছন্দেই যাবে বলে মনে হচ্ছে এবং আপনি আপনার পরিকল্পনাগুলিতে সম্পূর্ণ সমর্থন আশা করতে পারেন। এক ভিন্ন প্রকৃতির প্রেম অনুভব করা সম্ভবপর। ব্যবসায়ীদের জন্য ভালো দিন।

বৃশ্চিক : আজকের দিনে কোনও গুরুদায়িত্ব নেবেন না, ব্যর্থ হতে পারেন। পরিবারে শান্তি বজায় রাখতে বিতর্ক এড়িয়ে চলুন। প্রেমের জন্য দিনটি ভাল।

ধনু : অতিথিদের প্রতি রূঢ় হবেন না। আপনার ব্যবহারে আপনার পরিবারই শুধু হতাশ হবে না এতে আপনাদের সম্পর্কেও ভাঙন দেখা দেবে। অতীতের সুখস্মৃতি আপনাকে ব্যস্ত করে রাখবে।

মকর : আজকের দিনটি শুরু করুন একটু সতর্কতার সঙ্গে। দিনের কোনও না কোনও সময়ে আপনি সুখবর আশা করতেই পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আপনি পাবেন। পরিশ্রমেই ফল ব্যবসার সঙ্গে অন্য বিষয়েও লাভ করতে পারেন।

কুম্ভ : আজ অস্বাভাবিকভাবে অর্থ লাভের সম্ভাবনা। কাজে ব্যস্ত থাকুন, অর্থ আপনাকে ডাক দেবে বলেই মনে হচ্ছে। দিনের শেষে ভাল কিছু পেতে পারেন

মীন : আজ আপনি যে ধরনের পরিকল্পনাই করুন না কেন সফল হবেন। আপনি ফলাফল লাভ করে খুশি ও সন্তুষ্ট হবেন। পূর্ব পরিকল্পনাগুলিকে নতুন করে দেখুন, সাফল্য আসতে পারে।