একজন সামান্য ছাত্রী! মহিলা পুলিশ তল্লাশি চালাতেই ভিতর থেকে যা বের হলো চক্ষু চড়কগাছ

সারা পশ্চিমবঙ্গ জুড়েই চলছে অনেক ধরনের আন্দোলন। কোথাও অগ্নিপথের বিরুদ্ধে আন্দোলন, কোথাও আবার ফেল করা ছাত্রীদের পাস করানোর দাবিতে আন্দোলন। তবে এবার আবারো একটি ভিডিও সামনে এসেছে যেখানে একটি মেয়ের কাছ থেকে যা উদ্ধার হলো তাতে হতবাক পুলিশ।

ভিডিওটি ঠিক কোন জায়গার সেটা ঠিক মত ভাবে জানা না গেলেও ভিডিওতে যেটা দেখা যাচ্ছে সেটা থেকে একটা জিনিস পরিষ্কার যে ঐ মহিলা যার পিঠে একটি ব্যাগ রয়েছে এবং দেখে একজন ছাত্রী হিসেবে মনে করা হচ্ছে তার তল্লাশি চালাতে শুরু করে মহিলা পুলিশ। প্রথমে মেয়েটি তল্লাশিতে সহযোগিতা করছিল না বলেই মনে করা হচ্ছে কিন্তু পরবর্তীকালে মহিলা পুলিশ এসে তার তল্লাশি চালায়। আর তল্লাশি চালাতেই মহিলা পুলিশের হাতে চলে আসে সেই অস্ত্র।

```

ভিডিওতে দেখা যাচ্ছে যে মেয়েটির প্যান্টের ভেতর থেকে একটা রীতিমতো অস্ত্র বের করে আনলেন মহিলা পুলিশটি। অর্থাৎ নিজের সাথে করে একটা বন্দুক নিয়ে ঘুরছে ওই মহিলা, ভিডিওটি দেখে যেমন অবাক হচ্ছেন নেটিজেনরা ঠিক একইভাবে অবাক হয়েছে পুলিশ ও। নিচে রইলো সেই ভিডিও:

জানিয়ে রাখি যে আজকালকার দিনে যুবসমাজ অনেক ক্ষেত্রেই অধঃপতনের দিকে এগিয়ে যায়, বিশেষত আর্থিকভাবে বাবা-মায়ের অনেক স্বচ্ছলতা দেওয়া আবার অনলাইন আজকাল বিভিন্ন ধরনের ভিডিও দেখে ভুল জিনিস কে দেখে শেখার চেষ্টা, এই সবকিছুই যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করে।

```

বিভিন্ন ধরনের অনলাইন গেম আজকাল যুব সমাজকে অনেক বেশি হিংস্রও করে তুলছে। যেখানে আজকালকার দিনে এই ধরনের অনেক গেম রয়েছে যেগুলোতে বিপক্ষ দলকে মেরে ফেলতে হয়, এই ধরনের খেলাগুলি মানসিকভাবে বাচ্চাদের উপড়ে effect ফেলে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।