মকর রাশি দৈনিক রাশিফল

Saturday, 27 February 2021

আপনার আজকের দিন:

বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন হবে। চেষ্টায় সাফল্য মিলতে পারে। স্ত্রীর জন্য সংসারে বিবাদের মীমাংসা হবে। ফাটকা ব্যবসায় লাভ হবে, কিন্তু খুব সাবধান। প্রেমের ব্যাপারে তৃতীয় কাউকে নিয়ে অশান্তি। আয় ও ব্যয়ে সমতা রক্ষা করতে পারবেন না। রাজনীতিতে পদার্পণ করার যোগ আছে। জমি কেনাবেচার জন্য কিছু সময় ব্যস্ত থাকতে হবে। পেটের সমস্যার জন্য অফিসে সময় নষ্ট। অর্থ নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতি হবে।

```

মকর রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য :

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। শনি গ্রহের জাতকদের নিঃসঙ্গ এবং একা থাকতে ভাল লাগে। অবসাদ, বিষাদ, বৈরাগ্য, উদাসিনতা ভাব এদের চরিত্রের বিশেষ লক্ষণ। বন্ধুরা সব সময় এদের এড়িয়ে চলতে চায়। এই রাশির ব্যক্তি সহিষ্ণু, পরিশ্রমী, জেদি, ঈশ্বরবিশ্বাসী ও পরোপকারী হয়। এরা সাধারণত অল্পে সন্তুষ্ট হয়। অকাল বার্ধক্যের একটি ছাপ প্রায়ই এদের চেহারায় দেখা যায়। এরা কখনও শ্রমশীল আবার কখনও শ্রম বিমুখ হয়। স্বাস্থ্য মোটামুটি ভাল হয়।

তবে শেষ জীবনে হঠাৎ নানা রোগ দেখা দিতে পারে। বিজ্ঞান, গণিত, যন্ত্রবিদ্যা, লোহা বা কয়লার ব্যবসা, টেকনিক্যাল কাজ, ইত্যাদি নিয়ে জীবনে এগোলে ফল ভাল হবে। সন্দেহ বাতিকের জন্য বিবাহ জীবন খুব একটা সুখের হয় না। এরা মিতব্যয়ী ও সঞ্চয়ী প্রকৃতির হয়ে থাকে। কন্যা, বৃষ, কর্কট, মকর রাশির মানুষের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়। জাতকের আকস্মিক অর্থ প্রাপ্তি হতে পারে।

```

1 Comment

  1. […] দৈনিক রাশিফল […]

Comments are closed.