কনসার্টে গিয়ে পাসুরির আনকভার গেয়ে ভক্তদের চোখে জল আনলেন অরিজিৎ সিং,ভাইরাল ভিডিও

বেশ কয়েকমাস আগে পাসুরি নামে একটি গান দর্শকদের কাছে এতটাই প্রিয় হয়ে ওঠে যে গানটি সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল হয়ে ওঠে। সম্প্রতি মুম্বইয়ের একটি অনুষ্ঠানে উপস্থিত হন অরিজিৎ সিং। উক্ত অনুষ্ঠানে পাসুরি গান গেয়ে দর্শকদের আরও মাতিয়ে তোলেন অরিজিৎ। বর্তমানে তার লাইভ পারফরম্যান্সের একটি ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে যা প্রকাশ মাত্রই ভাইরাল হতে থাকে, একে একে প্রচুর পরিমাণে লাইক শেয়ার ও কমেন্টেও ভরে উঠেছে সেই ভিডিও।

ভাইরাল ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আয়ুষ্মান সিনহা। ভিডিওটি শেয়ার করে তিনি জানিয়েছেন,” অপূর্ব একটি রাত, অপূর্ব একটি ভাইব। অরিজিৎসিং-এর কাছে হিট গানের সবচেয়ে বড় একটি ক্যাটালগ রয়েছে, কিন্তু তিনি তার পছন্দের গানগুলি করেন #পাসুরির একটি নতুন উপস্থাপনা হয়েছে এবং ছেলেটি কি সুন্দর!”

এছাড়াও তিনি পাকিস্তানি গায়ক আলী শেট্টি, শাই গিল এবং সুরকার জুলফিকার জব্বার খানকেও ট্যাগ করেছেন, যিনি জুলফি নামে বেশি পরিচিত।মাত্র এক দিন আগে শেয়ার করার পর ভিডিওটি বর্তমানে ৩.৩ লক্ষ ভিউ পেয়েছে এবং সংখ্যাটি কেবল বেড়েই চলেছে। শুধু লাইকেই নয়, ভুরি ভুরি কমেন্টে অরিজিৎকে ভালোবাসা জানিয়েছেন ভক্তরা। দেখুন সেই ভিডিও :

একজন ব্যক্তি পোস্ট করেছেন, “রাজার গাওয়া সমস্ত গান মনে গেঁথে যায়।” তো অন্যজন লিখেছেন “একদম পরাবাস্তব। আমি সেখানে ছিলাম এবং এটা খুব ভাল ছিল, এমনকি আমি কেঁদেছিলাম,” অন্য একজন মন্তব্য করে।

একজন লিখেছেন”পরবর্তী স্তর। প্রতিটি নোট সহ নিখুঁত কভার। এই কারণেগ রাজা!!!!” আর একজন ভক্ত লিখেছেন “অরিজিৎ সিং নামই যথেষ্ট… তিনি একজন জীবন্ত কিংবদন্তি,”।