চন্দ্রদেবের রাশিতে ২ বড় গ্রহের মিলন,ভাগ্যোদয় হবে এই ৬ রাশির, চরম অর্থ যোগ

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কর্কট রাশির উপর চন্দ্রের দাপট থাকে। আগামী ১৬ জুলাই কর্কট রাশিতে প্রবেশ করবেন গ্রহের রাজা সূর্যদেব। পরদিনই কর্কট রাশিতে বুধের গোচর হবে। কর্কট রাশিতে সূর্য এবং বুধের যুতির ফলে বুধাদিত্য যোগ তৈরি হবে। যে যোগকে অত্যন্ত শুভ বলে বিবেচনা করা হয়। সেই পরিস্থিতিতে কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন -চন্দ্রদেবের রাশিতে ২ বড় গ্রহের মিলন, ভাগ্যোদয় হবে এই ৪ রাশির জাতকদের

মেষ রাশি- সূর্য এবং বুধ গ্রহ কর্কট রাশিতে থাকার ফলে মেষ রাশির জাতকরা লাভবান হবেন। তাঁদের ভাগ্যোদয় হবে। এখনও পর্যন্ত আপনার আটকে থাকা কাজ পুরো হবে। যে মেষ রাশির জাতকরা চাকরি করেন, তাঁরা চাকরির নয়া প্রস্তাব পেতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। পারিবারিক জীবন ভালো কাটবে।

  • সিংহ রাশি: সিংহ রাশির জাতক জাতিকারা এই মাসে সমাজে সম্মান মর্যাদা লাভ করতে সক্ষম হবেন। সমাজে উচ্চ মর্যাদা অর্জন করতেও পারবে এই সময়। এই রাশির জাতক জাতিকাদের বাড়িতে হঠাৎ অর্থের আগমন হতে পারে। নিজেদের কঠোর পরিশ্রমে তাঁরা প্রতিটি কাজে সফলতা পাবেন। স্বাস্থ্যের দিক থেকেও খুব ভালো যাবে এই মাসটি।

বৃষ রাশি- বুধাদিত্য যোগের ফলে বৃষ রাশির জাতকদের আয় বাড়বে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সময় ভালো কাটবে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। ব্যবসায়ীরা লাভবান হবেন।

  • তুলা রাশি: এই রাশির জাতক জাতিকারা সমাজের সবার কাছে প্রিয় হবেন। তাঁরা যেখানেই যাবেন যথাযোগ্য সম্মান লাভ করবেন। মা লক্ষ্মীর পাশাপাশি মা সরস্বতীর কৃপাও থাকবে তুলা রাশির উপর। এই রাশির জাতক জাতিকাদের মিষ্টি কণ্ঠ সবাইকে আকৃষ্ট করবে। রাজনীতির সঙ্গে যুক্ত এমন মানুষদেরও এই সময় উন্নতি করার সম্ভাবনা রয়েছে। কাজের ক্ষেত্রে সবার থেকে এগিয়ে যেতে সক্ষম হবেন এই রাশির জাতক জাতিকারা।

কন্যা রাশি- কর্কট রাশিতে যে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে, তার ফলে কন্যা রাশির জাতকরা শুভ খবর পাবেন। এই সময় আপনি যে কাজে হাত দেবেন, তাতেই সাফল্য লাভ করবেন। নয়া কাজ শুরুর জন্য দারুণ সময়। সময় ভালো কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে। মান-সম্মান বাড়বে।

  • বৃশ্চিক রাশি: এই সময় অফিসে কিছু বড় দায়িত্ব পেতে পারেন। বস কাজে খুব খুশি হবেন এবং কাজের প্রশংসা করবেন। ব্যবসায় নতুন চুক্তি পেতে পারেন। নতুন সম্পত্তি কেনা বা কোথাও বিনিয়োগের সম্ভাবনাও রয়েছে। পরিবারের সঙ্গে ভালো কোথাও বেড়াতেও যেতে পারেন।

মকর রাশি- মকর রাশির জাতকরা শুভ খবর লাভ করবেন। এই সময়টা দারুণ কাটবে। শত্রুকে পরাজিত করবেন। আকস্মিকভাবে হাতে টাকা আসবে। চাকরি এবং ব্যবসার জন্য সময় শুভ।