বিরাট কোহলিকে নিয়ে এবার মুখ খুললেন বাবর আজম, তোলপাড় ক্রিকেট বিশ্ব

ভারতের প্রথম ওয়ানডে ম্যাচে খুব সহজ জয়ের পরে দ্বিতীয় ম্যাচে ভারতকে কঠিন পরিস্থিতির মুখে পড়তে হয়েছে, ভারতের বোলিং ঠিকঠাক থাকলেও ব্যাটিং মোটেও ঠিকঠাক থাকে নি, ইংল্যান্ডের ২৪৬ রানের মতো একটা ছোট টোটাল চেজ করতে নেমে ভারতকে পরাজয়ের শিকার হতে হয়েছে এবং আরো একবার প্রশ্নের মুখে পড়েছে বিরাট কোহলির ফর্ম।

ভারতের প্রাক্তন ক্রিকেটার থেকে অনেকেই বিরাট কোহলিকে বর্তমানে দল থেকে বাদ দেওয়ার দাবি জানিয়েছেন কারণ তাকে দলে রাখাটা কোন বুদ্ধিমানের কাজ নয় কারণ সে ফর্মের আশেপাশেও নেই, এই পরিস্থিতিতে দাঁড়িয়ে অনেক আন্তর্জাতিক প্লেয়াররা বিরাট কোহলির ফর্মে না থাকা নিয়ে মুখ খুলেছেন আর এবার বিরাট কোহলির উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন পাকিস্তানের ক্রিকেটার বাবর আজম।

বিরাট কোহলির ফরমে না থাকা নিয়ে অনেক পাকিস্তানি প্লেয়ার এখনো পর্যন্ত মন্তব্য করেছে তবে শেষ এবং সবথেকে গুরুত্বপূর্ণ মন্তব্যটি করেছে বাবর আজম। তিনি বিরাট কোহলির উদ্দেশ্যে লিখেছেন যে এই কঠিন মুহূর্ত বিরাট নিশ্চয়ই পার করতে পারবে বিরাটের উচিত আরো বেশি মনকে শক্ত করা।

জানিয়ে রাখি যে দ্বিতীয় ম্যাচে বিরাট কোহলি মাত্র ২৫ বলে ১৬ রান করে আউট হয়ে যান, তার ব্যাটিং দেখে ঠিকঠাকই লাগছিল কিন্তু অফ স্ট্যাম্পের বাইরের একটি বলে খেলতে গিয়ে কিপার এর কাছে ক্যাচ উঠান।

দ্বিতীয় ম্যাচে পরাজিত হওয়ার ফলে বর্তমানে ভারত ইংল্যান্ড সিরিজ ১-১ ব্যবধানে রয়েছে এবং সিরিজ জিততে হলে ভারতকে আগামী ম্যাচে জয়লাভ করতে হবে।