ঠিক যেন জন্টি রোডস!উড়ন্ত ভুবনেশ্বরের ক্যাচ দেখে অভিভূত ক্রিকেট ভক্তরা,রইলো ভিডিও

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ম্যাচে কঠিন লড়াই হবার প্রস্তুতি শুরু হয় আর সেই মুহূর্তেই বৃষ্টি এসে সবকিছুকে যেন বিঘ্নিত করে। দ্বিতীয় ম্যাচে ভারতীয় দল নিউজিল্যান্ডের বিরুদ্ধে জয়লাভ করেছিল আর ১-০ তে এগিয়ে ছিল এই সিরিজে তার দৌলাতে সিরিজ পকেটে ভরে নেয় ভারতীয় ক্রিকেট দল। তবে মাঠে ভারতীয় দল নিজেদের সবটুকু দিতে প্রস্তুত এবং তারা কোন লেভেলের প্রতিযোগিতা দেবে সেটা আজকে আরও একবার দেখিয়ে দিলেন ভুবনেশ্বর কুমার।

নিউজিল্যান্ডের টপ অর্ডার আজকে বেশ কিছুটা নড়বড়ে ছিল এবং খুব বেশি রান তারা করতে পারেনি, তবে নিউজিল্যান্ডের হয়ে আজকে গ্লেন ফিলিপস এবং ডেভন কনওয়ের ইনিংস বেশ কিছুটা পার্থক্য করে দেয় দুই দলের মধ্যে। তাদের অর্থ শতরানের দৌলতে ১৬০ পর্যন্ত পৌঁছে যায় নিউজিল্যান্ড। জবাবে ব্যাট করতে নেমে বেশ কিছুটা স্ট্রাগল করতে দেখা যায় ভারতের উপরের দিকের ব্যাটসম্যানদের, যদিও ম্যাচটি শেষ পর্যন্ত ড্র হয়ে যায় তবে ফিল্ডিং দিয়ে সবার নজর কেড়েছেন ভুবনেশ্বর কুমার।

ভারতীয় দলের তরফ থেকে আজকে চারটি উইকেট পেয়েছেন অর্ষদিপ সিং এবং মোঃ সিরাজ। যদিও আজকে ভুবনেশ্বরদের কোন উইকেট পাওয়া হয়নি তবে মাঠে নিজেদের ১০০% দিতে প্রতিজ্ঞাবদ্ধ ভারতের প্রত্যেকটি ক্রিকেটার। আর সেই কারণে দুরন্ত ফর্মে থাকা ফিলিপসের ক্যাচ যখন ওঠে তখন নিজেকে সম্পূর্ণরূপে ছুড়ে দেন ভুবনেশ্বর কুমার নিচে রইলো তার ভিডিও:

তৃতীয় ম্যাচ ড্র হওয়ার সাথে সাথেই সিরিজে জয়লাভ করে ভারতীয় ক্রিকেট দল, ১৮ বলে ৩০ রান করেন ভারতীয় অধিনায়ক হার্দিক পান্ডিয়া। তার সাথে সাথেই দ্বিতীয় ক্যাপ্টেন হিসেবে নিউজিল্যান্ডের মাটিতে তিনি জিতলেন তার কারণ ভারত, নিউজিল্যান্ডের মাটিতে মাত্র একবার সিরিজ জিতেছে এর আগে আর সেটা ২০২০ সালে।

জানিয়ে রাখবো যে টি-টোয়েন্টি সিরিজে জয়লাভের সাথে সাথে এবার ভারতীয় দল নজর দেবে ওয়ানডে সিরিজে এবং সিরিজের প্রথম ম্যাচ হতে চলেছে ২৫শে নভেম্বর যেখানে ভারতীয় দলকে অধিনায়কত্ব করবেন শিখর ধাওয়ান।