বৃহস্পতি আজ বক্রী হচ্ছেন,৫ রাশির বিপুল অর্থপ্রাপ্তি -সৌভাগ্যের যোগ

আজ, ২৯ জুলাই দেবগুরু বৃহস্পতি বক্রী হচ্ছেন। মীন রাশিতে বক্রী হবেন দেবগুরু বৃহস্পতি। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, দেবগুরু বৃহস্পতির (Devguru Brihaspati) একটি বিশেষ স্থান রয়েছে। এই গ্রহকে সম্মান, বিবাহ, ভাগ্য, আধ্যাত্মিকতা, সন্তানের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যাদের বৃহস্পতি (Jupiter) শক্তিশালী, তারা নানাভাবে উপকার পেতে থাকেন। জীবনে সম্পদ, সম্মান, প্রতিপত্তি ও উচ্চ পদ লাভ হয়। গুরুর গতি পরিবর্তনের সঙ্গে সঙ্গে এটা সব রাশির ওপর প্রভাব ফেলবে। বৃহস্পতি গ্রহকে দু’টি রাশির অধিপতি বলে মনে করা হয় – ধনু এবং মীন। আগামী পাঁচ মাস তার নিজের রাশি মীন রাশিতে বক্রী হবেন দেবগুরু। যে কারণে এই রাশিদের জন্য সময়টা খুব শুভ হবে।

বৃষ রাশি: বৃহস্পতি, বৃষ রাশির ১১ তম ঘরে বক্রী হতে চলেছে। এই রাশির জাতকদের জন্য এই সময়টা খুব ভাল কাটবে। যায় বাড়তে পারে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসায় লাভ হবে। কাজের ধরন উন্নত হবে। মিথুন রাশি: মিথুনের দশম ঘরে বৃহস্পতি বক্রী  হবে। বিনিয়োগের জন্য সেরা সময়। ভবিষ্যতে বিনিয়োগের সুবিধা পেতে পারেন। চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে।

কর্কট রাশি: বৃহস্পতি এই রাশির নবম ঘরে অবস্থান করবে। এই সময়কালে, তাদের ভাগ্য সহায় থাকবে। ব্যবসায়ীরা বড়সড় লাভ দেখবেন। আয় ভাল হবে। ধর্মকর্মের প্রতি আগ্রহ বাড়বে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির দ্বিতীয় ঘরে বক্রী হবে বৃহস্পতি। কর্মক্ষেত্রে সহযোগিতা পাবেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিশেষ সহযোগিতা পাবেন। আর্থিক সুবিধা পেতে পারে। ধন- সম্পদ বৃদ্ধির যোগ। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। চাকরি বদলের যোগ আছে।

মীন রাশি: মীন রাশির জাতক জাতিকাদের জন্য গুরু বক্রী শুভ। পরিশ্রমের ফল মিলবে। অর্থলাভের যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আছে।