ঝড়ের গতিতে উড়তে থাকা ওয়েস্ট ইন্ডিজের কোমর ভাঙলেন যুজুবেন্দ্র চাহাল,রইলো ভিডিও

প্রথম ম্যাচের মত দ্বিতীয় ম্যাচেও টসে জয়লাভ করে ওয়েস্ট ইন্ডিজ কিন্তু এবারে তারা টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং সেই সিদ্ধান্ত টা কে সঠিক প্রমাণিত করেন তাদের দুই ওপেনার হোপ এবং মেয়ার্স। কোনমতেই তাদের ওপেনিং জুটিকে আউট করতে পারেনি ভারত এবং ভারতের বিরুদ্ধে দুর্ধর্ষ খেলছিলেন এই দুই ব্যাটসম্যান কিন্তু তাদের কোমর ভাঙলেন চ্যাহাল।

৯ ওভার শেষে ৬৫ রান বিনা উইকেটে ছিল ওয়েস্ট ইন্ডিজ এমন সময় বল দেওয়া হয় দীপক হুডা কে, বল করতে এসে প্রথম বলেই তিনি আউট করে দেন ভয়ংকর ব্যাটিং করতে থাকা মেয়ারস কে। কিন্তু তারপরেও থামানো যায়নি ওয়েস্ট ইন্ডিজকে কারণ এক দিক থেকে দুর্ধর্ষ খেলতে থাকেন হোপ। আর সেই মুহূর্তে এন্ট্রি হয় ভারতের দুই স্পিনিং তারকা চাহ্যাল এবং আকসার প্যাটেলের।

৩৬ বলে ৩৫ রান করা ব্রুকস কে প্যাভিলিয়নের ফেরত পাঠিয়ে দেন ভারতের বাঁ হাতি স্পিন বোলার আকসার প্যাটেল। এবং তারপরে নিজের জাদু দেখান চ্যানেল এবং ব্র্যান্ডন কিং কে তিনি প্যাভিলিয়নে ফেরত পাঠিয়ে দেন। শেষ পাহাড় খবর পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের স্কোর ১৩৯ রানে তিন উইকেট ২৪ ওভার ইতিমধ্যেই শেষ।

যেভাবে ওয়েস্ট ইন্ডিজ ইনিংস শুরু করেছিল তাদের ৩০০ রানের গণ্ডি খুব সহজেই পার করে যেত কিন্তু এবার জে ব্রেক দাবানো হয়েছে তাতে করে ৩০০ রানে পৌঁছানো অসম্ভব ব্যাপার বলে মনে করা হচ্ছে। ৭ রানে নট আউট রয়েছেন হোক এবং ব্যাট করতে এসছেন নিকোলাস পুরান।

মিডিল ওভার এ ভারতের এই দুই স্পিনার যেভাবে বোলিং করছেন এবং পুরো খেলাটাকে নিজেদের মতো চালাচ্ছেন তাতে করে ওয়েস্ট ইন্ডিজ খুব বেশি রান করতে পারবে না।