ক্যাচ ধরতে গিয়ে ভাঙলো ৪ দাঁত তবু ছাড়লেন না ক্যাচ, করুনারত্নকে সেলুট ভক্তদের!দেখুন ভিডিও

খেলার মাঠে অনেকেই হাত ভেঙেছেন, পা ভেঙেছেন। খেলতে গিয়ে কখনও চোট লাগেনি এমন খেলোয়াড় বিরল। কিন্তু সিনিয়রদের ক্রিকেটে খেলতে গিয়ে দাঁত ভাঙার ঘটনা! এমনই কাণ্ড ঘটল লঙ্কা প্রিমিয়ার লিগে। বৃহস্পতিবার ক্যাচ ধরতে গিয়ে চারটি দাঁত খোয়ালেন চামিকা করুণারত্নে। ক্যান্ডির হয়ে খেলছিলেন চামিরা। সেই দলের হয়ে ফিল্ডিং করার সময়ই দাঁত ভেঙে গেল শ্রীলঙ্কার বোলারের।

গ্ল্যাডিয়টরের বিরুদ্ধে খেলছিল ক্যান্ডি। গ্ল্যাডিয়েটরের হয়ে ব্যাট করছিলেন নুয়ানিদু ফের্নান্দো। ওয়েস্ট ইন্ডিজ়ের অলরাউন্ডার কার্লোস ব্র্যাথওয়েটের বলে ড্রাইভ করেন তিনি। সেই বল অনেক উঁচুতে উঠে যায়। বল নেমে এসে সোজা চামিরার মুখের উপর পড়ে। তাতেই চারটি দাঁত ভেঙে যায়। কিন্তু বল ছাড়েননি তিনি।

মুখ দিয়ে রক্ত পড়ছিল চামিরার। মাঠেই তাঁর চিকিৎসা শুরু হয়। দলের ফিজিয়ো মাঠে আসেন। চামিরাকে মাঠ থেকে বার করে নিয়ে যাওয়া হয়। অস্ত্রোপচার করা হয়েছে চামিরার।

২০ ওভার ব্যাট করে গ্ল্যাডিয়েটর ১২১ রান তোলে। ব্রেথওয়েট ৪ ওভারে ১৪ রান দিয়ে একাই চারটি উইকেট নেন। গ্ল্যাডিয়েটরের হয়ে মোভিন সুবাসিংহ ৪০ রান করেন।

ইমাদ ওয়াসিম ৩৯ বলে ৩৪ রান করেন। ৫ ওভার বাকি থাকতেই জয়ের রান তুলে নেয় ক্যান্ডি। ৩৪ বলে ৪৪ রান করেন কামিন্ডু মেন্ডিস। সহজেই জয় পায় ক্যান্ডি।