ক্রিকেটের পর এবার সিনেমা জগতে নামছেন মহেন্দ্র সিং ধোনি, দক্ষিণী তারকার সঙ্গে বাঁধবেন জুটি

ভারতের যেই ক্রিকেটারকে ক্যাপ্টেন কুলের আখ্যা দেওয়া হয়েছে তিনি হলেন ভারতের মহান ক্রিকেটার ও ভারতীয় ক্রিকেট টিমের পূর্ব ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনি (M.S Dhoni)। ভারতীয় ক্রিকেটে ধোনির যে অবদান আছে বা ভারতীয় ক্রিকেটকে সফলতার যেই উচ্চতা বা চূড়ায় নিয়ে গেছেন তিনি সেই বিষয় ভারতের ছোট বাচ্চা থেকে বড় সবাই জানে। আর তাই কাউকে সেই বিষয় আলাদা করে বলার প্রয়োজন নেই।এক কথায় বলা যেতে পারে ধোনি (M.S Dhoni) ভারতীয় ক্রিকেট টিমের একজন অল রাউন্ডার প্লেয়ার ছিলেন।

তিনি যেমন ভালো ব্যাটিং করতেন, ঠিক তেমন ভালো উইকেট কিপিং ও বোলিংও করতেন। কিন্তু দুঃখের বিষয় হলো তিনি ভারতীয় ক্রিকেট টিমকে বিদায় জানিয়ে দিয়েছেন। অর্থাৎ তিনি ক্রিকেট থেকে রিটায়ারমেন্ট নিয়েছেন। যদিও তিনি এখনো আইপিএল এর ম্যাচ গুলি খেলেন।তবে ক্রিকেট থেকে অবসর নিয়ে নিলেও মোটেও বাড়িতে বেকার বসে নেই মাহি। ইতিমধ্যে তিনি ব্যাবসার দিকে হাত বাড়িয়েছেন।

ভালো ক্রিকেটারের পির এখন ভালো ব্যবসায়ী হওয়ার দিকে পা বাড়িয়েছেন ধোনি। তিনি নিজের একটি ফার্ম খুলেছেন। সেই ফার্মে অর্গানিক ফল, শাক-সব্জি থেকে শুরু করে পাওয়া যায় মুরগিও। প্রায়শই নিজের ফার্মে সময় কাটান মাহি এবং সোশ্যাল মিডিয়ায় ধোনি ও তার ফার্মের ফটো গুলি খুব ভাইরাল হতে থাকে।সম্প্রতি একটি ধোনির ব্যাপারে একটি গুঞ্জন খুব শোনা যাচ্ছে যার কারণে ধোনি বেশ আলোচনার বিষয় হয়ে উঠেছেন। বিষয়টি হলো বিশেষ সূত্র থেকে খবর পাওয়া গেছে যে খুব শীঘ্রই ফিল্মে প্রযোজনা করতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি।

মিডিয়া রিপোর্ট থেকে খবর পাওয়া গেছে যে খুব শীঘ্রই তামিল ফিল্মে প্রযোজনা করতে চলেছেন মাহি। কিন্তু ভক্তরা প্রশ্ন তুলছে যে যেখানে বলিউড সেলিব্রিটিদের সাথে মাহির সম্পর্ক এতো ভালো সেখানে মাহি তামিল ফিল্মে প্রযোজনা করছে কেন ? বলা হচ্ছে আইপিএল চেন্নাইয়ের জন্য খেলে খেলে চেন্নাইয়ের মানুষদের সাথে খুব ভালো একটি সম্পর্ক গড়ে উঠেছে মাহির আর তাই তিনি তামিল ফিল্মে প্রযোজনা করছেন।এছাড়া জানিয়ে দি ধোনি দক্ষিণ ভারতের মানুষের কাছে থালা নামে পরিচিত। কিছুদিন আগে অর্থাৎ গত বছরের আগস্ট মাসে সাউথের আরেক থালা বিজয় যখন চেন্নাইয়ের গোকুলমে তার ফিল্ম বিস্টের শুটিং করছিলেন তখন ধোনিও সাউথের একটি বিজ্ঞাপনের শুটিং করছিলেন।

আর সেই সময় বিজয়ের সাথে দেখাও করেছিলেন ধোনি।দুজনের এই দেখা করার ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল এবং ভক্তরা এই ছবি খুব পছন্দ করেছিল। বিজয়ের সাথে ধোনির এই আলাপের সময়ে নিজের ফিল্ম নিয়ে আলোচনা করেছিলেন ধোনি। এছাড়া ধোনি নিজে বিজয়কে ফোনও করেছিলেন বলে জানা গেছে। তাই সকলে অনুমান করা যাচ্ছে মহান ক্রিকেটার ধোনি ও সাউথের সুপারস্টার অভিনেতা বিজয়কে খুব শীঘ্রই একসাথে ফিল্মে কাজ করতে দেখা যাবে। এই খবর যদি সত্যি হয় তবে তোলপাড় সৃষ্টি হয় যাবে এটাই বলা বাহুল্য।