সৌভাগ্য ফিরবে নিমেষে, শুধু মানিব্যাগে রাখতে হবে রান্নাঘরের এই মশলাগুলি

বাড়ির বাইরে বের হওয়ার সময় যে ব্যাগে আপনি টাকা বা দরকারি কাগজ রাখেন, তাতে রাখুন রান্নাঘরের কিছু সাধারণ মশলা। উপকার পাবেন হাতেনাতে।বহু পরিশ্রম করেও অর্থের অভাবে অনেকেই সমস্যায় পড়েন। অর্থের অভাব দূর করতে মা লক্ষ্মীর আরাধনা করা উচিত। মা লক্ষ্মীকে বলা হয় সম্পদের দেবী।

যে ব্যক্তি মা লক্ষ্মীর আশীর্বাদপ্রাপ্ত হন, তিনি জীবনে সকল প্রকার সুখ লাভ করেন। ধর্মীয় বিশ্বাস অনুসারে, দেবী লক্ষ্মী সেই বাড়িতে থাকেন, যেখানে পরিষ্কার-পরিচ্ছন্নতার বিষয়ে বিশেষ যত্ন নেওয়া হয়। মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে ঘরে পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখুন এবং সবার সঙ্গে ভালোভাবে কথা বলুন। যে ঘরে মানুষের রাগ বেশি, বা ঝগড়া বেশি, সে ঘরে দেবী লক্ষ্মী থাকেন না। এমনই বিশ্বাস অনেকের।

সৌভাগ্য-সাফল্য-উন্নতি এসে কড়া নাড়বেই আপনার দরজায়।গুণে গুণে রাখুন ঠিক ৯টা লবঙ্গ। এটি আপনার আত্মবিশ্বাস বাড়াবে ও আপনার নামে হওয়া গুজব বন্ধ রাখতে সাহায্য করবে।

একটা তেজপাতা রাখুন পার্সে। লাল কালির পেন দিয়ে লিখে রাখুন ‘৩১৮৬১২৫১৮৭১৪’ সংখ্যাটা। এটি আপনাকে দ্রুত উন্নতি করতে সাহায্য করবে। দুটো এলাচ রাখুন। এতে আপনার কাছে আরও অর্থ আসবে।

দারচিনি রাখুন পার্সে একটা। এটা আপনার সামনে নতুন নতুন সুযোগ খুলে দেবে। সমস্ত ধরনের নেতিবাচক প্রভাব থেকে নিজেকে দূরে রাখতে ৯টি লবঙ্গ রাখুন আপনার ব্যাগে।