গ্রহের স্থান পরিবর্তন, অগাস্টে এই ৩ রাশির জাতকদের জীবনে আসছে বিরাট পরিবর্তন

জ্যোতিষশাস্ত্র অনুসারে (According to Astrology), কিছু গ্রহ প্রতি মাসে তাদের রাশি (Zodiac) পরিবর্তন করে। রাশিচক্রে তাদের পরিবর্তনের কারণে, ১২টি রাশির শুভ এবং অশুভ প্রভাব রয়েছে। ২০২২ সালের অগাস্ট মাসে ৩টি বড় গ্রহ তাদের স্থান পরিবর্তন করতে চলেছে। এই গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তনের প্রভাব এই ৩টি রাশির উপর গভীরভাবে পড়বে। আসুন জেনে নিই, অগাস্ট মাসে কোন কোন গ্রহ তাদের রাশি পরিবর্তন করতে চলেছে এবং কোন রাশির উপর তাদের প্রভাব কী পড়বে ?

অগাস্ট মাসে প্রথম রাশি পরিবর্তন হবে বুধ গ্রহের। ৯ অগাস্ট সিংহ রাশিতে প্রবেশ করবে এটি। এরপর ১১ অগাস্ট শুক্র গ্রহ কন্যা রাশিতে প্রবেশ করবে। ১১ অগাস্ট পালিত হবে রাখিবন্ধন উৎসব। তৃতীয় রাশি পরিবর্তন হবে ১৭ অগাস্ট, সূর্য দেবতার। সিংহ রাশিতে প্রবেশ করবে এটি। জেনে নেওয়া যাক, এই সময়ে এই ৩টি গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব কোন রাশির জাতকদের জীবনে পড়বে।

অগাস্টে ৩ গ্রহের রাশি পরিবর্তন-

মিথুন রাশি : অগাস্টে গ্রহের স্থানান্তরের প্রভাব মিথুন রাশির মানুষের জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। তারা হঠাৎ অর্থ লাভ করবে। শত্রুরা পরাজিত হবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে কোনও সমস্যা হবে না। পরিবারের সাথে সমন্বয় ঠিক থাকবে। বৃষ রাশি- সূর্য কর্কট রাশিতে যাওয়ার পর চাকরি পরিবর্তন বা বদলির সম্ভাবনা রয়েছে। অর্থাৎ, কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। এছাড়া যাঁরা খেলাধুলার ব্যবসার সঙ্গে যুক্ত তাঁরাও এই সময়ে প্রচুর মুনাফা অর্জন করতে পারেন।

  • মীন – এই সময়টি শিক্ষার্থীদের জন্য অনুকূল প্রমাণিত হবে। পরীক্ষায় ভাল নম্বর পেয়ে উত্তীর্ণ হবেন। যাঁরা কঠোর পরিশ্রম করেন তাঁরা চাকরিতে সফলতা পাবেন। সন্তানদের দিক থেকে কোনও সুখবর আসতে পারে।

তুলা রাশি : অগাস্ট মাসে গ্রহের গমনের কারণে এই রাশির জাতকদের উন্নতি হবে। ব্যবসায়ীরা লাভবান হবে। চাকরির সাথে যুক্ত ব্যক্তিরা তাদের উচ্চপদস্থদের দ্বারা প্রশংসিত হবে। মেষ রাশি – সরকারি কর্মীরা জীবনে অগ্রগতি ও সাফল্য পাবেন। যাঁরা উচ্চ পদে চাকরি খুঁজছেন, তাঁদের চেষ্টা চালিয়ে যেতে হবে। কারণ এই সময়ে প্রচেষ্টার সুফল পাওয়া যেতে পেতে পারেন।

  • সিংহ রাশি : অগাস্ট মাসে সিংহ রাশির জাতকদের উৎসাহ বাড়বে। সব কাজ শেষ হবে। ব্যবসায়ীরা ব্যবসায় লাভবান হবে। এই ট্রানজিট সিংহ রাশির জাতকদের আত্মতৃপ্তি দেবে। তাদের ভাগ্য বাড়বে।

বৃশ্চিক রাশি – যদি চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করেন তবে এই সময়ে বেশকিছু সুযোগ পাবেন। যাঁরা ব্যবসা করছেন তারাও এই সময়ে লাভবান হবেন। তবে পরিবারে অর্থের লেনদেনের কারণে বিবাদ বাড়তে পারে।ধনু রাশি- বেতনভোগীরা এই ট্রানজিটের সময় চাকরি নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগতে পারেন। অফিসে রাজনীতি বা ষড়যন্ত্রের শিকার হতে পারেন। উর্ধ্বতন বা বসেদের সঙ্গে কথা বলার সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।মকর রাশি- মকর রাশির জাতক জাতিকা যাঁরা অংশীদারি ব্যবসার সঙ্গে যুক্ত তাঁরা এই সময়ে কিছু অনিশ্চয়তার সম্মুখীন হতে পারে। প্রতিপক্ষ বা শত্রুর থেকে সাবধান। অপরিচিত কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না