সিনেমার ডুপ্লিকেট না,বাস্তবে পেটের টানে মাথায় করে বাইক চাপিয়ে দিচ্ছেন বাসে হতদরিদ্র বাঙালি

সিনেমায় অনেক সময় এই ধরনের ঘটনা দেখা যায় যে কোন সিনেমার হিরো একহাতে কোন বাইক তুলে নিয়েছেন বা বাইক তুলে ভিলেনের দিকে ছুড়ে দিলেন কিন্তু সেই সমস্ত কিছু এক্সপার্টদের দ্বারা অনেক মেশিনের ব্যবহার করে এই কাজ করা হয় বাস্তবে কিন্তু কেউই নিজের হাতে করে বাইক তোলেন না।

অথচ সমাজের একটা শ্রেণীর মানুষ রয়েছে যারা নিজেদের নেট চালানোর জন্য এমন অনেক কিছুই করে থাকে যেগুলো সাধারণভাবে মানুষের সামনে আসে না। কিন্তু সোশ্যাল মিডিয়ার যুগে এমন একটি ভিডিওর সামনে এসেছে যেখানে একজন হতদরিদ্র মানুষ পেটের টানে কতটা পর্যন্ত পরিশ্রম করতে পারেন সেটাই দেখা যাচ্ছে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে একজন মানুষ মাথায় করে একটি বাইক চাপিয়েছেন এবং একটা মই দ্বারা বাসের উপরে তিনি উঠছেন টুকটুক করে যেটা থেকে বোঝা যাচ্ছে যে সেই বাইক তিনি ওই বাসে চাপিয়ে দিচ্ছেন কোন এক ব্যক্তির জন্য যিনি বাসের উপরে রয়েছেন। পেটের টানে বাঙালি ও যে এত বড় স্টান্টম্যান হতে পারে সেটা দেখে অবাক মেয়েটি জেনে রাখ নেটিজেনরা। নিচে রইলো ভিডিও:

সোশ্যাল মিডিয়ার মাধ্যমগুলিতে ভিডিওটি ভীষণভাবে ভাইরাল হয়েছে এবং মানুষজন ভীষণভাবে এই ভিডিওটি শেয়ার করছেন এবং এই ব্যক্তির প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন। কারণ তিনি যেটা করেছেন সেটা যে কোন ব্যক্তির পক্ষে করে দেওয়াটা সম্ভব নয়।

অর্থাৎ এক দিক দিয়ে দেখতে গেলে তিনি হচ্ছেন বাস্তবের হিরো যিনি নিজে এতটা পরিশ্রম করে টাকা ইনকাম করছেন শুধুমাত্র নিজের পরিবারকে দুবেলা দু’মুঠো অন্ন তুলে দেওয়ার জন্য।। প্রশংসার ঝড় নেটিজেনদের।