হার্দিক পাণ্ডিয়ার অবিশ্বাস্য ক্যাচেই ম্যাচ ঘুরিয়ে দেন মেন্ডিস, চমকে যান হার্দিক,রইলো ভিডিও

শ্রীলংকার বিরুদ্ধে প্রথম ম্যাচে জয়লাভ করার পরে আজকে দ্বিতীয় ম্যাচে বেশ কিছুটা আত্মবিশ্বাস নিয়েই মুখোমুখি হয়েছিল ভারতীয় ক্রিকেট দল কিন্তু ভারতীয় দলের আত্মবিশ্বাস কে রীতিমতো তছনছ করে দিয়েছে শ্রীলংকার ব্যাটসম্যানরা। ভারতীয় পেস বোলাররা আজকে যেন বল ফেলার জায়গাটুকুও খুঁজে পাচ্ছিলেন না এতটাই বীভৎস ব্যাটিং করেছে শ্রীলঙ্কা।

শ্রীলংকার বেশ কয়েকটি ব্যাটসম্যান বিশেষত কুশল মেন্ডেস এবং দাসুন সানাকা অনবদ্য ব্যাটিং করেন এবং ভারতীয় দলের বোলারদের নিয়ে রীতিমতো ছেলে খেলা করেন। ২টি চার এবং ৬টি ছক্কা দিয়ে ২২ বলে ৫৬ করেন দাসুন সানাকা, ১৯ বলে ৩৭ করেন আশালঙ্কা। তিনটি চার এবং চারটি অনবদ্য ছক্কা দিয়ে ৩১ বলে ৫২ করেন কুশল মেন্ডেস, যিনি হার্দিকের ক্যাচ নিয়ে পুরো ম্যাচটাই ঘুরিয়ে দেন।

শ্রীলংকার ২০৬ রানের একটা বিশাল লক্ষ্যমাত্রা পর্যন্ত পৌঁছে যায়, সেখান পর্যন্ত পৌঁছানো ভারতীয় দলের পক্ষে কখনোই সহজ ছিল না আর সব থেকে বড় সমস্যা হয়ে যায় যখন ভারতীয় দলের প্রথম তিন ব্যাটসম্যান ৩ ওভারের মধ্যেই ড্রেসিং রুমে ফিরে যায়। তবে ভারতীয় দলের এই রান তারা করার পিছনে সমস্যা তখন হয়ে যায় যখন সূর্যের সাথে পার্টনারশিপ শুরু করা হার্দিক ড্রেসিং রুমে ফিরে যান, দেখুন সেই ভিডিও:

শেষ পর্যন্ত ভারতীয় দল শ্রীলংকার মোট রানের থেকে ১৬ রানে পিছনে থেকে যায় এবং ১৯০ রানে শেষ হয় ভারতীয় দলের ইনিংস। শেষের দিকের ভারতীয় ব্যাটসম্যানরা সব রকমের চেষ্টা করলেও ভারতীয় দল শেষ পর্যন্ত জয়লাভ করতে পারেনি।

ভারতীয় দলের তরফ থেকে সূর্য কুমার 36 বলে 51 রান করেন এবং ৩১ বলে ৬৫ করেন অক্ষর প্যাটেল এবং ১৫ বলে ২৬ করেন শিবম মাভি। এই ম্যাচের পরে যাওয়ার ফলে আপাতত এই সিরিজ ১-১ ব্যবধানে সমানে সমানে রইল।