ভারতকে গালমন্দ করা পাক বোলার হাসান আলিকে বেধড়ক মারল পাক জনতা,রইলো ভিডিও

ক্রিকেট হোক বা ফুটবল খেলার মাঠ- দর্শকদের টিটকিরি নতুন কিছু নয়। দর্শকদের সঙ্গে এই কারণেই মাঝেমধ্যে বিবাদেও জড়িয়ে পড়েন ক্রীড়াবিদরা। এমন ঘটনার উদাহরণ ভুরিভুরি। ক্রিকেট মাঠে এমন এক ঘটনার সঙ্গে জড়িয়ে গিয়েছিলেন প্রাক্তন পাক তারকা ইনজামাম উল হক। তিনি ব্যাট উঁচিয়ে একেবারে তেড়ে গিয়েছিলেন দর্শকদের দিকে। আবার একই ভঙ্গিমায় দর্শকদের সঙ্গে বিবাদে জড়ালেন পাক পেসার হাসান আলি।

দর্শকদের মধ্যে একজন তাঁকে হেনস্থা করা হয় বলে অভিযোগ। করা হয় টিটকিরি। যা সহ্য করতে না পেরে সেই দর্শকের দিকে একেবারে রেরে করে তেড়ে যান হাসান আলি। পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে ম্যাচ চলাকালীন ঘটে ঘটনাটি। সেই দর্শককে প্রায় মেরেই দিচ্ছিলেন হাসান আলি। পুরো ঘটনাটি ধরা পড়েছে ক্যামেরাতে। যে ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।ঘটনায় নিজের মেজাজ হারান হাসান আলি। প্রায় হাতাহাতিতে জড়িয়ে পড়েন ২৮ বছর বয়সি এই পেসার।

দর্শকদের মধ্যে থেকে হাসানকে হেনস্থার ভিডিয়ো ধরা পড়ে ক্যামেরাতে। যার উত্তরে মেজাজ হারিয়ে দর্শকদের দিকে দৌড়ে যেতে দেখা যায় হাসানকে। তাঁকে মারতেও উদ্যত হন তিনি। ভিডিয়োতে হাসানকে উদ্দেশ্য করে দর্শকদের খোঁচাটাও ধরা পড়ে ক্যামেরায়। দর্শকদের বলতে শোনা যায় যে, ‘তুমি তো পাকিস্তান দলে নেই।’ এই বলে বারবার হাসানকে খোঁচা দেওয়া হয়।উল্লেখ্য ২০২১ টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ ক্যাচ ফেলে দিয়েছিলেন হাসান। বারবার সেই প্রসঙ্গ তুলেও খোঁচা দেওয়া হয় হাসান আলিকে। এর পরেই মেজাজ হারান হাসান।ঝাঁপিয়ে পড়েন‌ দর্শকদের মধ্যে। দেখুন ভিডিও:

আয়োজকরা তৎক্ষণাৎ চলে আসেন। হাসান আলিকে সরিয়ে আনার চেষ্টা করেন। পাকিস্তান সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রবিবার আরিফওয়ালাতে একটি ম্যাচ খেলছিলেন হাসান। পাকপাত্তান জেলার পঞ্জাব প্রভিন্সে এই ম্যাচটি খেলা হচ্ছিল। উল্লেখ্য দেশের হয়ে ২১ টি টেস্ট খেলেছেন হাসান আলি। নিয়েছেন ৭৭টি উইকেট।

পাশাপাশি ওয়ানডেতে ৯১ টি এবং টি-২০-তে ৬০ টি উইকেটও নিয়েছেন তিনি। ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফিতে চ্যাম্পিয়ন হওয়া পাকিস্তান দলেরও গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি।