নিউজিল্যান্ড ব্যাটিংকে একা হাতে ধ্বংস করে রেকর্ড করলেন উমরান মালিক! রইলো ভিডিও

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে সুযোগ পেয়েই নিজের জাত চেনালেন উমরান মালিক। অসাধারণ বোলিং করে তিনি ক্রিকেট ভক্তদের মন জিতে নিলেন আর ধ্বংস করলেন নিউজিল্যান্ডের টপ অর্ডার কে। তার গতির সামনে দাঁড়াতে রীতিমত বেগ পেতে হয় নিউজিল্যান্ড ব্যাটসম্যানদের। লাগাতার ১৪৫ থেকে ১৫০ কিমি মধ্যে তিনি বল করতে থাকেন। নিউজিল্যান্ডের টপ এবং মিডিল অর্ডার কে তিনি একা হাতে ধ্বংস করেন।

আজ প্রথমে ব্যাট করে ভারতীয় দল ৩০৬ রানের একটা বিশাল টার্গেট দেয় নিউজিল্যান্ডকে যেখানে শিখর ধাওয়ান অসাধারণ 72 রানের একটি ইনিংস খেলেন এবং শুভমন গিল ৫০ রান করেন পাশাপাশি ৮০ রানের দুরন্ত ইনিংস খেলেছেন শ্রেয়াস আইয়ার। তার পাশাপাশি ৩৬ রান করেছেন সঞ্জু স্যামসন। ৩০৭ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নামা নিউজিল্যান্ডের টপ অর্ডার কে একাই গুঁড়িয়ে দিলেন উমরান মালিক।

উমরান মালিকের সামনে রীতিমত সমস্যায় পড়তে হয় নিউজিল্যান্ডের ব্যাটসম্যানদের, নিউজিল্যান্ডের এই মুহূর্তে সবথেকে ভালো ফর্মে থাকা ক্রিকেটারদেরকে প্যাভিলিয়নের রাস্তা দেখান উমরান মালিক। সবার প্রথমে সেট হয়ে দুর্দান্ত ব্যাট করতে থাকা,ডেভন কনওয়েকে প্যাভিলিয়নে ফেরত পাঠান উমরান। পাশাপাশি ফর্মে থাকা দুরন্ত অলরাউন্ডার ড্যারেল মিচিল কেউ উমরান প্যাভিলিয়নে ফেরত পাঠান। নিচে রইলো দুটি ভিডিও :

প্রথমেই আউট করেন কনওয় কে, নিচে রইলো দ্বিতীয় উইকেটের ভিডিও

১৪৫ কিঃমিঃ এর উপর রীতিমতো আগুনের গোলা ছুড়তে থাকেন উমরান। ভারতীয় বোলিং লাইনাপের বোলারদের কাছে সুইং থাকলেও স্পিড ছিল না এতদিন তবে উমরান ভারতীয় দলে ঢুকে যাওয়ায় রীতিমতো ১৪৫ থেকে ১৫০ কিলোমিটার গতিতে বল করার একটা নতুন অস্ত্র ভারত পেয়ে গেল।। নিচে রইলো উমরানের দ্বিতীয় উইকেটের ভিডিও:

মিচিল কে আউট করেন উমরান

পাশাপাশি এই দুরন্ত স্পিডে বল করা বোলারকে টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার মতো গতির পিছে কেন ভারত নিয়ে যায়নি সেই নিয়ে একটা সমালোচনার ঝড় প্রথম থেকেই চলে আসছে এবং উমরানের এই দুরন্ত পারফরম্যান্সের পর সেই বিষয়টা যেন আরো একবার মাথাচাড়া দিয়ে উঠলো।