ঠিক যেন জন্টি রোডস! উড়ন্ত ক্যাচ ঈশান কিষানের, অভিভূত ক্রিকেট ভক্তরা! রইলো ভিডিও

শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছে ভারতীয় ক্রিকেট দল। শ্রীলংকার বিরুদ্ধে ইতিমধ্যে প্রথম ম্যাচে জয়লাভ করেছে ভারত। তবে দ্বিতীয় ম্যাচে শ্রীলংকার কঠোর লড়াইয়ের বিরুদ্ধে চাপের মধ্যে পড়তে হয়েছে ভারতীয় দলকে। বাংলাদেশের বিরুদ্ধে ইতিমধ্যেই টেস্ট সিরিজে জয়লাভ করেছে ভারত, তবে সেখানে শেষ ওয়ান ডে ম্যাচে যার দৌলতে ভারত জয় লাভ করেছিল সেই ঈশান কিষাণ এবার আলোচনার কেন্দ্রবিন্দুতে। তবে এবার শুধুমাত্র তার ব্যাটিংয়ের জন্য নয় বরং তার দুরন্ত ফিল্ডিংয়ের জন্য।

শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে গ্লাভস হাতে মাঠে দেখা যাচ্ছে ঈশান কিষানকে। সঞ্জু স্যামসান প্রথম ম্যাচে খেললেও সেখানে উইকেট কিপিং করতে দেখা গেছে ঈশানকে এবং দ্বিতীয় ম্যাচে সঞ্জু না থাকায় উইকেট কিপিং করার জন্য অবশ্যই ঈশানকেই বেছে নেওয়া হয়েছিল। আর সেখানে একটি দুরন্ত ক্যাচ নিয়ে তিনি রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন।। অনেকে তার এই ক্যাচের সঙ্গে জন্টি রোডসের ফিল্ডিং এর তুলনা টেনেছেন। এই ক্যাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

ম্যাচের কথা বলতে গেলে প্রথমে ব্যাট করে ২০৬ রানের একটি বিশাল টোটাল খাড়া করে দেয় শ্রীলংকা এবং সেই রানের জবাবে ব্যাট করতে নেমে ভারতের টপ অর্ডার রীতিমতো ভাবে ব্যর্থ হয়। সূর্য কুমারের ৩৬ বলে ৫১ রানের ইনিংস ভারতের সমস্যা কিছুটা হলেও দূর করে তবে শেষের দিকে অক্ষর প্যাটেল ৩১ বলে ৬৫ এবং শিবম মাভীর ১৫ বলে ২৬ এর দুরন্ত ইনিংস ভারতকে জয়ের কাছে এনে দেয়। কিন্তু শেষ পর্যন্ত ভারত ১৬ রানে পরাজিত হয় তবে ঈশান আজকে ব্যাট হাতে ব্যর্থ হলেও তার এই দুরন্ত ক্যাচ রীতিমত ভাইরাল, দেখুন সেই ভিডিও:

শ্রীলঙ্কার তরফ থেকে কুশাল মেন্ডিস এর ৩১ বলে ৫২ এবং দাসুন সানাকার বাইশ বলে ছাপান্ন পুরো ম্যাচের পরিস্থিতি রীতিমত পাল্টে দেয়। ভারতের তরফ থেকে ঈশান শুভমন গিল এবং আজকের সুযোগ পাওয়া রাহুল ত্রিপাঠী ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন।

হার্দিক পান্ডিয়া আজকে ১২ বলে ১২ রান করে আউট হয়েছেন বড় ইনিংস আজকে তার ব্যাট থেকেও আসেনি।