“ক্যাটরিনা আমার বৌ”: এডিট করা ছবি দেখিয়ে বললো তাকে খুনের হুমকি দিয়ে গ্রেপ্তার হওয়া যুবক

সম্প্রতি হঠাৎ একটি ঘটনা সামনে এসেছিল যে কোন এক ব্যক্তি বলিউডের সুপার হিরোইন ক্যাটরিনা কাইফ কে খুনের হুমকি দিয়েছে এবং তারপর থেকেই তদন্ত শুরু হয়ে যায় এবং মুম্বাইয়ের সান্টাকরি পুলিশ স্টেশন এই ঘটনা তদন্ত শুরু করে।

তদন্ত নেমে একটি হোটেল থেকে একটি যুবককে গ্রেপ্তার করা হয় যে যুবক দাবি করেছেন যে ক্যাটরিনা কাইফ তার স্ত্রী এবং বেশ কিছু এডিট করা ছবি সেই ইতিমধ্যে তার instagram প্রোফাইলে ছড়িয়ে রেখেছে এবং অনেক সময় তিনি ক্যাটরিনা কে নিজের স্ত্রী বলে দাবি করেছেন।

পুলিশ বেশ কিছুটা অবাক হয়ে যাচ্ছে এই ধরনের অদ্ভুত কার্যকলাপ দেখে এবং প্রাথমিকভাবে এটা মনে করা হচ্ছে যে কোথাও না কোথাও যুবকের মানসিক কোন সমস্যা থাকতে পারে না হলে এইভাবে ফটো এডিট করে কাউকে নিজের স্ত্রী বলে দাবি করা এবং তাকে ফোনের হুমকি দেওয়া এই ধরনের কাজ মানসিক রোগী ছাড়া করা সম্ভব নয়।।

আপাতত এই যুবককে গ্রেপ্তার করা হয়েছে এবং তিনি পুলিশ হেফাজতে রয়েছেন। জানিয়ে রাখি যে সম্প্রতি এই খবরটি উঠে এসেছিল যে ক্যাটরিনা কাইফ কে কেউ একজন খুনের হুমকি দিয়েছেন এবং ব্যাপারটা যতটা সিরিয়াস লাগছিল অতটা নয় কোন বড় গ্যাং বা কিছু নয়, একজন অদ্ভুত মস্তিষ্কের ব্যক্তি এই কান্ডটি ঘটিয়েছে।।

জানিয়ে রাখি যে কয়েক মাস আগে ভিকি কৌশলের সাথে ক্যাটরিনা কাইফের বিবাহ সম্পন্ন হয়েছে এবং বর্তমানে তারা একটি খুবই ভালো জীবন যাপন করছেন এবং নিত্যদিন তাদের বিভিন্ন ছবি ইনস্টাগ্রাম প্ল্যাটফর্মে তারা তাদের ভক্তদের জন্য শেয়ার করে থাকেন।