খেলার মাঝেই রোহিতকে জড়িয়ে ধরলেন ছোট্ট ভক্ত, রোহিত যা করলেন,স্যালুট নেটিজেনদের: ভিডিও

ভারতীয় দলের জন্য আজকের দিনটা খুবই ভাল ছিল কারণ অসাধারন এক পারফরম্যান্স দেখা গেছে ভারতীয় ক্রিকেটারদের থেকে, বিশেষ করে ভারতীয় বোলাররা রীতিমতো এই ম্যাচ ভারতের ঝুলিতে এনে দেয়। মাত্র ১০৮ রানে বান্ডিল হয়ে যায় নিউজিল্যান্ডের দল, তবে এই ম্যাচে বেশ কিছু অদ্ভুত ঘটনা ঘটেছে যেমন রোহিত শর্মা ব্যাট করার সময় এক ক্ষুদে ভক্ত ছুটে এসে তাকে জড়িয়ে ধরে ফেলেন।

প্রথমে জানিয়ে রাখবো যে ভারতীয় দল এই ম্যাচে টসে জয়লাভ করে এবং রোহিত শর্মা টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। প্রথমে ব্যাট করতে আসে নিউজিল্যান্ডের দল মাত্র ১০৮ রানের শেষ হয়ে যায় যেখানে ভারতীয় বোলাররা রীতিমতো দাপট দেখিয়েছে, তিন উইকেট সামি, দু উইকেট ওয়াশিংটোর সুন্দর, সার্দুল সিরাজ কুলদীপ যাদব প্রত্যেককেই একটি করে উইকেট পেয়েছেন। জবাবে ব্যাট করতে নেমে অনবদ্য হাফ সেঞ্চুরি করেন রোহিত শর্মা কিন্তু তার ব্যাট করার সময় ক্ষুদে ভক্ত এসে তাকে জড়িয়ে ধরে ফেলেন।

ক্রিকেটের ময়দানে এই ধরনের ঘটনা কোন নতুন নয় আগেও এই ধরনের অনেক ঘটনা ঘটেছে যদিও ক্রিকেট উদ্যোক্তারা চেষ্টা করেন এই ধরনের ঘটনা আটকানোর তবে মাঝেমধ্যে এই সমস্ত ঘটনা সামনে আসে। তবে এই ক্ষেত্রে ছোট্ট খুদে রোহিত শর্মাকে জড়িয়ে ধরার পরেই রীতিমতো সেখান থেকে তিনি পড়ে যাচ্ছিলেন, কিন্তু রোহিত সেই বাচ্চাটিকে আগলে কোলের মধ্যে নিয়ে নেন এবং তাকে পড়ে যাওয়া থেকে বাঁচিয়ে ফেলেন দেখুন সেই ভিডিও :

ভারতীয় দল এই ম্যাচে খুব সহজে জয়লাভ করে রোহিত শর্মা ৭টি চার এবং দুটি বিশাল ছক্কা দিয়ে ৫০ বলে ৫১ রানের ইনিংস খেলেছেন। রোহিত শর্মা প্যাভিলিয়নে ফিরে গেলেও ৪০ রানের অনবদ্য ইনিংস খেলে নট আউট থাকেন শুভমান গিল।

বিরাট কোহলি ব্যাট করতে এসে ১১ রানে ব্যভিলিয়নের ফিরে যান তবে তারপরে ব্যাট করতে আসা ঈশান কিষন ৮ রান করেন এবং ভারতীয় দল এই ম্যাচে জয়লাভ করে একটা বিশাল মার্জিনে। প্রায় ৩০ ওভার বাকি থাকতে আট উইকেট হাতে রেখে ভারতীয় দল এই ম্যাচে জয়লাভ করে।