কাল থেকেই ভাগ্যোদয়, ৪টি রাশির উপর থাকবে মা লক্ষ্মীর কৃপা,আসবে অনেক টাকা

মাত্র কয়েক ঘণ্টা পড়ে আছে। তারপরেই বক্রি হতে চলেছেন দেবগুরু বৃহস্পতি। আগামিকাল (২৯ জুলাই) মীন রাশিতে বক্রি হবেন তিনি। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বৃহস্পতি বক্রি হওয়ার ফলে কয়েকটি রাশির জাতকদের ভাগ্যোদয় হবে। আপনার কি তাই হবে, তা জেনে নিন –

মিথুন রাশি- কাজে সাফল্য লাভ করবেন। পারিবারিক জীবন সুখকর হবে। অর্থ লাভ হবে। দাম্পত্য জীবন সুখকর হবে। ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। কাজের জন্য প্রশংসিত হবেন।কুম্ভ রাশি- পড়াশোনার দিক থেকে সময় ভালো কাটবে। যে কুম্ভ রাশির জাতকরা ব্যবসা করেন, তাঁর সময় ভালো কাটবে। পারিবারিক জীবন সুখকর হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। বাড়ি বা গাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন।

সিংহ রাশি- আর্থিক অবস্থা ভালো হবে। আয়ের নয়া দিগন্ত উন্মোচিত হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। আয়ের নয়া দিগন্ত উন্মোচিত হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সময় ভালো কাটবে। কর্মক্ষেত্রে আপনি যে কাজ করবেন, সেজন্য প্রশংসিত হবেন। ব্যবসায় ইতিবাচক ফল মিলবে। শুভ ফল মিলবে।

বৃশ্চিক রাশি- স্বাস্থ্যের অবস্থার উন্নতি হবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। নয়া কাজ শুরুর জন্য সময় ভালো কাটবে বৃশ্চিক রাশির জাতকদের। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন। মান-সম্মান বাড়বে।

ধনু রাশি– ভাগ্যের সহায়তা পাবেন। ধনু রাশির জাতকদের জন্য সময় দুর্দান্ত কাটবে। শত্রুদের থেকে মুক্তি মিলতে পারে। মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সময় ভালো কাটবে। চাকরি এবং ব্যবসার ক্ষেত্রে সাফল্য পাওয়ার ক্ষেত্রে বিশেষ যোগ তৈরি হবে।