শনিদেবের মকর রাশিতে গোচরফল, সব রাশির উপর পড়বে প্রভাব, সম্পত্তিযোগ ৩ রাশির

মেষ রাশি: শনির এই গোচরের ফলে আপনি পেশার ক্ষেত্রে অভ্যন্তরীণ পরিবর্তন আশা করতে পারেন। কর্মজীবনে সাফল্য পেতে কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। আপনাকে ধৈর্য ধরে এগিয়ে যেতে হবে। যৌথ ব্যবসায় বিতর্ক এড়াতে হবে। প্রচেষ্টাকে আরও ত্বরান্বিত করা দরকার। আপনার ঊর্ধ্বতন কেউ কাজে হস্তক্ষেপ করতে পারেন। অর্থের দিক থেকে আপনার ব্যয় বৃদ্ধি পাবে। বৃষ রাশি: শনিদেবের এই অবস্থান পূর্ব পরিকল্পিত কাজে বাধার সৃষ্টি করবে। আপনার ভাগ্য আপনাকে সমর্থন করবে এবং আপনি সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। কোনও ধর্মীয় স্থানে ভ্রমণে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। বিদেশ সংক্রান্ত কাজ দ্রুত হওয়ার সম্ভাবনা থাকবে। আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ জাগবে। এর ফলে আপনার আত্মবিশ্বাস বাড়বে।

মিথুন রাশি: আপনার আধ্যাত্মিক শক্তি হ্রাস পাবে, যা আপনাকে কঠিন সিদ্ধান্ত নিতে বাধা দেবে। আপনি গভীরভাবে অধ্যয়নের দিকে এগিয়ে যাবেন। আপনার মনোযোগ অতীন্দ্রিয় রহস্য আবিষ্কারের দিকে থাকবে। আপনি নিজেকে আত্মদর্শনের পর্যায়ে পাবেন। কারওর সাথে কথা বলার সময়ে অনমনীয়তা ত্যাগ করতে হবে। গাড়ি চালানোর সময়ে আপনাকে সতর্ক থাকা দরকার। কর্কট রাশি : এই রাশির জাতকদের জন্য শনির গমন মিশ্র ফলদায়ক হবে। পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্কের যাতে উন্নতি হয়, তা দেখুন। ব্যবসা এবং যৌথ উদ্যোগে অংশীদারের সাথে অপ্রয়োজনীয় তর্ক এড়াতে হবে। স্ত্রীর সাথে কথা বলার সময় আপনার জেদ এবং অহংকে নিয়ন্ত্রণ করতে হবে। যদি কিছু নতুন কাজ করার পরিকল্পনা করেন, তবে সেটা স্থগিত রাখুন কিছুদিনের জন্য।

সিংহ রাশি : এই রাশির জাতক-জাতিকারা শনিদেবের এই যাত্রায় মিশ্রভাবে প্রভাবিত হবেন। গোপন শত্রুর সংখ্যা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, কিন্তু তাদের নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্র এবং ব্যবসা সংক্রান্ত কোনও পুরনো বিবাদে ভালো ফল পাওয়ার সম্ভাবনাও থাকবে। পুরনো ঋণ পরিশোধের মাধ্যমে আর্থিক অবস্থার উন্নতি হবে। কন্যা রাশি: এই রাশির জাতকরা শনির ট্রানজিটের প্রভাব থেকে শুভ ফল পাবেন। আয়ের কিছু দ্রুত উত্স খোলার আশা করতে পারেন, তবে এই অর্থ ব্যয়ও দ্রুত হবে, তাই অল্প হলেও সঞ্চয় করুন। যদি কোনও কারিগরি কোর্সে ভর্তি হতে চান, তা হলে এটাই সঠিক সময়। যে কোনও উচ্চশিক্ষার জন্য পরিকল্পনা করতে পারেন। শেয়ার, ফাটকা ইত্যাদিতে বিনিয়োগ এড়াতে হবে।

তুলা রাশি: যদি আপনি অনেকদিন ধরে একই পরিস্থিতির মধ্যে আছেন তাহলে সময় আপনাকে অনেক কিছুর লোভ দেখাবে। তবে সংযমী হতে হবে। আগামী দিনে উন্নতি নিশ্চিত। বিনিয়োগের সিদ্ধান্ত বাতিল করতে হবে।তবে গৃহপ্রবেশ ও বাহন কেনার জন্য শুভ।বয়স্কদের স্বাস্থ্যের খেয়াল রাখুন। সন্তানের দিক থেকে ভালো খবর শুনতে পারেন। দম্পতিরাও সত্যিকারের ভালবাসা অনুভব করবে।বৃশ্চিক রাশি: বিগত সময়ের কঠিন পরিস্থিতি কেটে যাবে। ভালো সময় আসতে চলেছে। ভাইবোনেদের সাথে বিবাদ মিটে যেতে পারে। চাকরি পরিবর্তন করতে চাইলে এটি যথার্থ সময়। ছাত্রছাত্রীদের উচ্চশিক্ষার সুযোগ থাকবে। পরিশ্রমের মূল্য পাবেন। গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকতে হবে। দীর্ঘস্থায়ী রোগের চিকিৎসারও নিরাময়ের সম্ভাবনা থাকবে।

ধনু রাশি: এই সময়টা ভালো মন্দ মিশিয়ে কাটবে। তবে বাড়িতে নেতিবাচক প্রভাব থাকবে। পরিবারের সদস্য দের সাথে মতবিরোধ হতে পারে। স্ত্রীর সাথে ভালো ব্যবহার করুন। অহেতুক খরচ করবেন না। কোনও তীর্থস্থানে ভ্রমণ লাভজনক হতে পারে। চাকরি পরিবর্তন করার বা বিদেশে চাকরি পাওয়ার পরিকল্পনা করে থাকেন, তা হলে আবেদন করুন। মকর রাশি: এই রাশির জাতকদের উপর এই সময়ে শনির গমনে মিশ্র ফল থাকবে। কাজের চাপ থাকবে, সেই কারণে স্বাস্থ্যে অবহেলার সম্ভাবনা আসতে পারে, সেই বিষয়ে সচেতন থাকতে হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য নাও পাওয়া যেতে পারে। নতুন কোনও কাজ শুরু করার পরিকল্পনা থাকলে, তা এখন না করাই ভালো। উপার্জনের নতুন রাস্তা তৈরি হওয়ার সম্ভাবনাও আছে।

কুম্ভ রাশি: শনির প্রভাবে সময়টা ভালো মন্দে মিলিয়ে কাটবে। শনির সাড়েসাতি-র প্রথমভাগে আবার প্রবেশের সম্ভাবনা আছে। নিজের ভাবনা চিন্তায় পরিবর্তন আসতে পারে। অধ্যাত্মবোধ জাগ্রত হতে পারে। কোনও রকম বাধা বিঘ্ন ঘটার সম্ভাবনা তৈরি হলে নিজেকে তার থেকে দূরে রাখতে হবে। বিদেশের সঙ্গে সংযোগ রক্ষা করলে আয় বৃদ্ধি ঘটতে পারে। মীন রাশি: শনির কৃপায় এই রাশির জাতকদের সময় ভালো যাবে। জটিল সমস্যা কিছু থাকলে তার সমাধান হতে পারে। ভালো উপার্জন হওয়া এবং অকারণ অর্থ অপচয় না হওয়ার যোগও আছে। ভালো কোনও শিক্ষাপ্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হওয়ার সম্ভাবনাও আছে। সন্তানের থেকে ভালো খবর আসতে পারে। জুয়া খেলা থেকে নিজেকে বিরত রাখতে হবে, না হলে বিপদ ঘটতে পারে।