বিষ্ণুর প্রিয় এই গাছ লাগান বাড়িতে,শনি দোষ, অর্থ সংকট থেকে পান মুক্তি

অনেক গাছ-গাছালি এবং ফুল দেবতাদের খুব প্রিয়। যেমন- তুলসী, আকন্দ  ও বেলপাতা। তেমনই আর একটি ফুল অপরাজিতা। অপরাজিতা ফুলের গাছ বিষ্ণুর খুব প্রিয়। এই গাছ ঘরে লাগালে ঘরে সুখ ও সমৃদ্ধি আসে। অর্থের অভাব থেকেও মেলে মুক্তি। এটি কোন দিকে এবং কবে রোপন করলে সর্বোত্তম ফল পাওয়া যায়, চলুন জেনে নিই- 

চাকরির জন্য- কাঙ্খিত চাকরি পেতে চাইলে কাজে লাগতে পারে অপরাজিতা ফুল। ৫টি ফুলের উপর ৫টি ফিটকারি রাখুন। পরের দিন  পার্সে রাখুন অপরাজিতা ফুলটি। চাকরির ইন্টারভিউে যাওয়ার সময় এটি নিয়ে যান। অবশ্যই সাফল্য পাবেন।

আর্থিক সংকট থেকে মুক্তির উপায়- আর্থিক সংকটে ভুগলে সোম ও শনিবার জলে অপরাজিতার ৩টি ফুল ফেলুন। এই প্রতিকার টানা ৩ সপ্তাহ করতে হবে। এবং আর্থিক সমস্যা থেকে মুক্তি পান।শনি দোষ থেকে মুক্তি- বাস্তু বিশেষজ্ঞরা বলেন, অপরাজিতা ফুল শনিদেবকে নিবেদন করলে শনির শনি দোষ থেকে মুক্তি পাওয়া যায়।

কোন দিকে লাগাবেন?  ঘরে অপরাজিতা গাছ লাগালে ইতিবাচক শক্তি প্রবেশ করে। এটি বাড়ির উত্তর দিকে লাগান। বাড়িতে আসবে সুখ-সমৃদ্ধি। ভুল করেও এটিকে দক্ষিণ বা পশ্চিম দিকে রাখবেন না। তা না হলে গৃহকর্তা সমস্যায় পড়বেন।

কোন মাসে অপরাজিতা গাছ লাগাবেন?

বিষ্ণু ও শ্রীকৃষ্ণের প্রিয় গাছ অপরাজিতা। তাই এটি বিষ্ণুপ্রিয়া ও কৃষ্ণকান্ত নামেও পরিচিত অপরাজিতা। বাস্তু অনুসারে, অপরাজিতা লতা বৃদ্ধি পেলে ঘরের উন্নতি বাড়ে। সেই ঘরের মানুষরা এগিয়ে যান। অপরাজিতা গাছ ফেব্রুয়ারি-মার্চ মাসে রোপণ করলে শুভ ফল দেয়।