অর্থ,মান,যশের জোয়ার আসন্ন এই রাশিগুলির! জুলাই মাসে মালামাল হবেন এই রশিগুলি

জ্যোতিষমতে রবি বা সূর্যের গুরুত্ব অপরিসীম। যে সমস্ত কোষ্ঠীতে বা হস্তরেখায় রবির স্থান খুব উজ্জ্বল সেখানে জাতকের উন্নতি ঠেকানো দায়! বিভিন্ন দিক থেকে জাতক জাতিকা ব্যাপক উন্নতি করতে পারেন যদি রবির স্থান উজ্জ্বল হয়।জ্যোতিষমতে, গ্রহগুলির স্থান পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ ঘটনা। বিভিন্ন গ্রহের স্থান পরিবর্তনের ফলে ১২ টি রাশিতেই প্রভাব পড়ে। তবে সবচেয়ে বেশি প্রভাব পড়ে বিশেষ কয়েকটি রাশিতে।

সামনেই রয়েছে ১৬ জুলাই। এমন দিনে সূর্যদেব রাশি পরিবর্তন করতে চলেছেন। এরফলে বিশেষ কয়েকটি রাশিই লাভবান হতে থাকবে। দেখে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকারা রবির গোচরে বা সূর্যের রাশি পরিবর্তনের ফলে লাভবান হতে থাকবে।১৬ জুলাই কর্কট রাশিতে প্রবেশ করবেন সূর্যদেব। দেখে নেওয়া যাক এই দিন থেকে ভাল সময় শুরু হয়ে যাচ্ছে কাদের? দেখে নেওয়া যাক সেই সমস্ত রাশিতে কোন কোন বিশেষত্ব থাকছে।

কর্কট রাশি- ধনলাভের যোগ রয়েছে। ব্যবসায় রয়েছে উন্নতি। ভাই বোনের থেকে পেতে পারেন সহযোগিতা। সাহস আর পরাক্রমে বৃদ্ধি হতে পারে। এই সময়কালে পদ প্রতিষ্ঠা হতে পারে। আচমকা পেতে পারেন সুখবর।

কন্যা রাশি – চাকরি থেকে ব্যবসায় এখন সুসময়। মান সম্মানের দিক থেকেও রয়েছে বহু সুযোগ। কর্মে সাফল্য আসবে। দাম্পত্য জীবন কাটবে বিভিন্ন ধরনের সুখের মধ্যে। পরিবারে সুসম্পর্ক থাকবে।(কন্যা রাশিতে রবির গোচরের প্রভাব-যাঁরা চাকরির খোঁজ করছেন তাঁরা পেতে পারেন সুখবর। প্রোমোশন আর আর্থিক উন্নতি ধরা বাঁধা থাকবে। কোনও নতুন কাজের জন্য সূর্যের গোচর দারুন ভাল ফল দেবে। শিক্ষা ক্ষেত্রে জড়িত লোকজনের জন্য এই সময়টা খুবই ভাল। টাকার আদানপ্রদানের ক্ষেত্রেও এই সময়কাল খুবই ভাল।

  • বৃশ্চিক রাশি – এই সময়কালে পারিবারিক সম্পর্ক দারুন ভাল হবে। চাকরিপ্রার্থীরা পেতে পারেন চাকরি। আত্মবিশ্বাস বাড়তে থাকবে। দাম্পত্য জীবন হবে সুখী।

মীন রাশি -লেনদেনের পক্ষে এই সময়টি খুবই ভাল। এই সময়কালে আপনার মান সম্মান বেড়ে যাবে। কর্মক্ষেত্রে আসবে লাভ। সূর্যের গোচর কালে পাওয়া যাবে সফলতা। মীন রাশিতে রবির গোচরের প্রভাব-সূর্যের গোচরকালে আপনি দারুন সাফল্যের মুখোমুখি হবেন। ধন আগমনের নতুন নতুন রাস্তা তৈরি হবে। ব্যবসায় আসবে মুনাফা। যে কাজই করবেন এই সময় পাবেন দারুন সাফল্য।