মুরালি বিজয়ের সামনে দীনেশ কার্তিক এর নাম ধরে চিৎকার ভক্তদের! কোটি টাকার রিয়াকশন দিলেন মুরালি বিজয়

দীনেশ কার্তিক এবং মুরালি বিজয়ের নাম সবারই জানা । একটা লম্বা সময় ধরে ভারতীয় ক্রিকেটের সাথে যুক্ত রয়েছেন এই দুই ক্রিকেটার কিন্তু ব্যক্তিগত জীবনে তাদের সম্পর্ক কোন জায়গায় সেটা বারংবার জানার চেষ্টা করেন ক্রিকেট ভক্তরা। এই দুই ক্রিকেটারের ব্যক্তিগত যে সম্পর্ক সেটা একটা বড় প্রশ্নের মুখে দাঁড়িয়ে সেটা বুঝতে বাকি নেই কারো। তার কারণ…

দিনেশ কার্তিকের প্রাক্তন স্ত্রী বিয়ে করেছেন মুরালি বিজয়কে আর সেই নিয়ে ভক্তদের মধ্যে ভীষণ রকম কৌতুহল রয়েছে এই দুই প্লেয়ারের সামনে যদি একে অপরের নাম করা হয় তাহলে কিভাবে তারা রিয়েক্ট করবেন আর সেরকমই কিছু কান্ড ঘটিয়ে দিলেন বেশ কিছু ক্রিকেট ভক্ত। নিচে রইলো ভিডিও:

সম্প্রতি তামিলনাড়ু প্রিমিয়ার লিগ চলছে এবং সেখানে এক দলের হয়ে খেলছেন মুরালি বিজয় যেখানে তিনি চারটি ম্যাচে ২২৪ রান করেছেন এবং সেখানে তার পিছনে থাকা দর্শকরা হঠাৎ চেঁচামেচি শুরু করতে থাকে দীনেশ কার্তিকের নাম ধরে আর তারপরেই রিয়াকশন দেন মুরালি বিজয়।

জানিয়ে রাখি যে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া মাধ্যমে ভীষণভাবে ভাইরাল হয়েছে এবং ক্রিকেট ভক্তরা এই ভিডিওটি শেয়ার করছেন একটি মজার ভিডিও হিসেবে। যদিও কারোর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে এরকম কাজ মোটেই ঠিক নয়। কারণ আর পাঁচটা মানুষের মতো তাদেরও ব্যক্তিগত জীবন আছে ভালো থাকা খারাপ থাকা ডিভোর্স সবকিছুই সম্ভব।

জানিয়ে রাখি যে একটা লম্বা সময় ধরে ভারতীয় টেস্ট টিমের ওপেনার হিসেবে দায়িত্ব পালন করেছেন মুরালি বিজয় আবার অন্যদিকে নিজের ক্রিকেটিং জীবনের একটা নতুন ইনিংস শুরু করেছেন দীনেশ কার্তিক এবং বর্তমানে তিনি ভারতের টোয়েন্টি টোয়েন্টি টিমের একজন পার্মানেন্ট সদস্য।