ভাইটালিটি ফাইনালে ধুন্ধুমার!ম্যাচ জিতে সেলিব্রেশন, বাজি ফাটানোর পর আম্পায়ার দিল নো বল:ভিডিও

চলছিল ভাইটিয়ালিটি ব্লাস্টের ফাইনাল ম্যাচ। কিন্তু ম্যাচের মধ্যে এমন কিছু হয়ে গেল যা দেখে হেসে গড়িয়ে যাচ্ছে দর্শকরা। শেষ মুহূর্তে ম্যাচটি জেতার জন্য দরকার ছিল এক বলে চার রান, কিন্তু বোলার একটি ডট বল করে তার সাথে এই ম্যাচটি ফিল্ডিং করা দলটি জিতে যায়, সমস্ত সেলিব্রেশন হওয়ার পর আতশবাজি ফাটার পর আম্পায়ার নো বল ডাকেন। ভিডিও ভাইরাল।

বলটি করার সাথে সাথেই আম্পায়ার খুব সম্ভবত নো বল ডেকেছিলেন কিন্তু যেহেতু ফাইনাল ম্যাচ এবং জিততে পারলেই চ্যাম্পিয়ন সেহেতু ডট বল হবার পর আর কেউই আম্পিয়ারের দিকে নজর দেয়নি আর সেই কারণে সমস্ত সেলিব্রেশন হওয়ার পর আতশবাজি ফাটানোর পর দেওয়া হল নো বল। নিচে রইলো সেই ভিডিও:

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভিডিওটি ভীষণভাবে ছড়িয়ে পড়েছে এবং লোকজন কমেন্ট করছেন যে সেলিব্রেশন করার এত তাড়াহুড়ো কিসের জন্য ছিল একবার না হয় আম্পিয়ারের দিকে তাকিয়ে দেখে নেওয়া যেত।

অন্যদিকে জানিয়ে দিই যে ভারতীয় টিম ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ম্যাচে জয়লাভের ফলে ওয়ানডে সিরিজ নিজেদের নামে করেছে এবং ইতিহাসের পাতায় রোহিত শর্মার নাম পৌঁছে গেছে কপিল দেব এবং মহেন্দ্র সিং ধোনির সাথে।

খেলার জগতের আরো একটি গুরুত্বপূর্ণ খবর হলো ইংল্যান্ডের গুরুত্বপূর্ণ অলরাউন্ডার বেন স্টোকস ওয়ানডে ম্যাচ থেকে অবসর নিয়েছেন তার কারণ হিসেবে তিনি দেখিয়েছেন যে তিনি সম্পূর্ণভাবে দেশের জন্য নিজেকে সমর্থন করতে পারছেন না তার ফিটনেস এর জন্য আর সেই কারণেই আপাতত ওয়ানডে ম্যাচ থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।