ব্রেকিং নিউজ: শোচনীয় অবস্থা, মৃত্যুর সাথে লড়াই করছেন রিকি পন্টিং

ক্রিকেট বিশ্বের অন্যতম সম্মানিত এবং অসাধারণ বুদ্ধিমান ক্যাপ্টেনদের মধ্যে অন্যতম রিকি পন্টিং। অনেকেই এখনো ভুলতে পারেন না ২০০৩ সালে ভারতের বিরুদ্ধে সেই বিশ্বকাপ ফাইনালের ম্যাচ। যেখানে অনবদ্য ইনিংস খেলে নিজের দলকে বিশ্বকাপের চ্যাম্পিয়ন করেছিলেন রিকি পন্টিং। তা সত্ত্বেও সারা ভারত তাকে ভালোবাসে কিন্তু হঠাৎ করেই অসুস্থ সেই রিকি পন্টিং। অস্ট্রেলিয়ার মাটিতে বর্তমানে চলছে অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজের সিরিজ। আর সেখানে কমেন্ট্রি করতে করতেই হঠাৎ চরম অসুস্থ রিকি পন্টিং।

কিছুদিন আগেই অস্ট্রেলিয়া তারকা ক্রিকেটার সাইমন্সের মৃত্যুতে শোকের ছায়া নেমেছিল সমগ্র ক্রিকেট বিশ্বজুড়ে। এমনকি অস্ট্রেলিয়ার বিখ্যাত স্পিন লেজেন্ড ওয়ার্ন ও মৃত্যুর কোলে ঢলে পড়েন। আর এদিন অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ় ম্যাচের তৃতীয় দিনের খেলা চলছিল এবং সেখানে কমেন্ট্রি করছিলেন রিকি পন্টিং। ধারাভাষ্য দেওয়ার সময় বুকে ব্যথা অনুভব করেন রিকি পন্টিং। দেরি না করে নিজেই সিদ্ধান্ত নেন হাসপাতালে যাওয়া উচিত। তখন ও তার জ্ঞান ছিল। এরপরই দ্রুততার সাথে তাকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়।

ধারাভাষ্যকার হিসেবে পারথ টেস্টে মাঠে ছিলেন পন্টিং। হৃদপিন্ড জনিত সমস্যার কারণে অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ককে পারথের হাসপাতালে ভর্তি করা হল। তাঁর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল বলে জানা গিয়েছে। পন্টিংয়ের কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে বলে খবর অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমে। এখন পন্টিং সুস্থ আছেন বলেই জানা গিয়েছে।অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজ়ের টেস্ট ম্যাচ চলছে। তৃতীয় দিনের খেলা চলাকালীন অসুস্থ হন পন্টিং।

মধ্যাহ্নভোজের কিছু আগে বুকে ব্যথা অনুভব করেন পন্টিং।সময় নষ্ট করেননি অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক। হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। এক সংবাদমাধ্যম সূত্রে খবর, আপাতত তাকে কিছুটা stable রাখা হয়েছে, আগের থেকে কিছুটা সুস্থ আছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। পারথে অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট ম্যাচ চলাকালীন বুকে ব্যথায় অসুস্থ পড়ে পড়লেন প্রাক্তন তারকা ক্রিকেটার রিকি পন্টিং (Ricky Ponting)।

কিছুটা হলেও পন্টিং এখন বিপদমুক্ত রয়েছেন জেনে খুশি ক্রিকেট ভক্তরা, তার কারণ রিকি পন্টিং সমগ্র ক্রিকেট বিশ্বের কাছে একজন খুবই পছন্দের ক্রিকেটার, আর বর্তমানে তার কমেন্ট্রি দেখতেও ভীষণ পছন্দ করেন ক্রিকেট ভক্তরা, তাই তাড়াতাড়ি যাতে তিনি সুস্থ হয়ে ফিরতে পারেন সেই আশাই করছে সারা বিশ্বের ক্রিকেট ভক্তরা।