T20 বিশ্বকাপের ফাইনালে উঠবে ভারত কিন্তু হারবে যে দলের কাছে জানিয়ে দিলেন রিকি পন্টিং

সামনেই রয়েছে ২০-২০ বিশ্বকাপ এবং আর সেই নিয়ে এখন চরম প্রস্তুতি করতে শুরু করে দিয়েছে শক্তিশালী দলগুলি যার মধ্যে অবশ্যই ভারতের মতো দল রয়েছে যারা আগত বেশ কয়েকটি মাসে অনেকগুলি দলের বিরুদ্ধে T20 সিরিজ খেলতে চলেছে নিজেদের প্রস্তুতিকে আরো ভালো করে তোলার জন্য আর এরকম অবস্থায় রিকি পন্টিং জানিয়ে দিলেন যে কোন দুটি দল এবার অস্ট্রেলিয়ায় হতে চলা টোয়েন্টি টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠতে চলেছে ।

বিগত একটা লম্বা সময় ধরে ভারতীয় ক্রিকেটকে বেশ ফলো করছেন এবং পুরো ভারতীয় টিমের বর্তমান ফরম দেখে শুনে রীতি ফন্টে জানিয়ে দিলেন এবার অস্ট্রেলিয়ায় হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ভারত উঠতে চলেছে। ভারতের বিপক্ষ দল হিসেবে কোন দল টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠবে সেটিও জানিয়ে দিয়েছেন রিকি পন্টিং।

রিকি পন্টিং জানিয়েছেন যে ভারতের বিরুদ্ধে টোয়েন্টি টোয়েন্টি বিশ্বকাপে ফাইনাল খেলবে অস্ট্রেলিয়া, তিনি বলছেন যেহেতু অস্ট্রেলিয়ার ঘরের মাঠে এই টুর্নামেন্ট হচ্ছে যেখানে অস্ট্রেলিয়াকে হারানো বিশাল কঠিন একটা ব্যাপার কারণ ঘরের মাটিতে অস্ট্রেলিয়া ভীষণ স্বাচ্ছন্দের সাথে খেলবে এমনকি তিনি বলছেন যে গত বছর যে 20 বিশ্বকাপ অস্ট্রেলিয়া জিতেছে দুবাইয়ে সেখানে অস্ট্রেলিয়ার জেতার সম্ভাবনা কম ছিল কিন্তু তার সত্ত্বেও তারা লড়াই করে জয় ছিনিয়ে এনেছে সুতরাং এ বছরে ঘরে মাটিতে অস্ট্রেলিয়ার টিম বিপক্ষ দলকে কোন ভাবেই জিততে দেবে না।

জানিয়ে রাখি যে বিগত ওয়ার্ল্ড কাপে ভারতের পারফরম্যান্স খুবই খারাপ ছিল এবং গ্রুপ স্টেজ থেকেই ভারতকে টুর্নামেন্টের বাইরে চলে যেতে হয় সুতরাং সামনের বিশ্বকাপকে ভারত যে পাখির চোখ করে এগোচ্ছে সেটা পরিষ্কার আর সেই কারণে ভারত অনেক যুবক ক্রিকেটারদের সুযোগ দিচ্ছে যারা ২০-২০ ক্রিকেটে খুব ভালো খেলতে পারবে।

আপনার কি মনে হয় যে ভারত এবং অস্ট্রেলিয়া বিশ্বকাপ ফাইনাল খেলতে চলেছে ? আর যদি সেরকমই হয় তাহলে চ্যাম্পিয়ন কি তাহলে রিকি পন্টিং এর কথা অনুযায়ী অস্ট্রেলিয়া হবে নাকি ভারতের সুযোগ রয়েছে চ্যাম্পিয়ন হবার? আপনার মতামত কমেন্টে জানান।