জেতা ম্যাচ হারতেই ৩ প্লেয়ারের বিরুদ্ধে ক্ষোভ উগরে বি’স্ফোরক মন্তব্য করলেন রোহিত শর্মা!

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম ম্যাচ হারতে হয়েছে ভারতের ক্রিকেট দলকে, রীতিমতো হাতে থাকা এই ম্যাচ শুধুমাত্র কয়েকটি ভুলের জন্য হাতছাড়া হয়েছে ভারতীয় দলের। যা নিয়ে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ক্রিকেট ভক্তরা নিজেদের রাগ এবং খুব উগরে দিচ্ছেন। এমনিতেই রান কম ছিল তার সত্ত্বেও ভারতীয় বোলারদের দুর্দান্ত বোলিংয়ের জন্য এই ম্যাচে ফিরে এসেছিল ভারত কিন্তু তার সত্বেও শেষ রক্ষা হলো না। কয়েকজন ক্রিকেটারের বেশ কয়েকটি ভুলের জন্য এই ম্যাচে হারল ভারত, আর সেই মেয়ে মোটেও খুশি নন রোহিত শর্মা।

রোহিত শর্মা আজকে ম্যাচের শেষে প্রেস কনফারেন্সে বেশ কিছুটা হতাশ ছিলেন ভারতীয় দলের পারফরম্যান্সের জন্য। অবশ্যই এই পিচের ব্যাটিং করা একটা বিশাল বড় চ্যালেঞ্জ ছিল তবে ভারত ক্যাপ্টেন মনে করছেন যে আরো কিছু রান ভারত করতে পারত। একটা ওয়ানডে ম্যাচে অন্ততপক্ষে ২০০ রান করাটা উচিত ছিল। ভারতীয় বোলারদের তিনি ভীষণ প্রশংসা করেছেন যেভাবে ভারতীয় বোলাররা লড়াই করেছে এবং দুরন্ত বোলিং করেছে, তার পাশাপাশি বেশ কয়েকটি জিনিসের জন্য তিনি ক্ষোভ উগড়ে দিয়েছেন।

প্রথমত রোহিত শর্মা ভারতীয় দলের ফিল্ডিং পারফরম্যান্সে মোটেও খুশি নন। বিরাট কোহলির মতো ফিল্ডাররা দুর্দান্ত ফিল্ডিং করেছে কিন্তু তার সাথে বেশ কিছু জায়গায় ভারতীয় ফিল্ডিংয়ে বেশ কিছু গলদ দেখা গেছে, যেমন ভাইটাল মুহূর্তে কুলদীপ সেন একটি মিস ফিল্ড করেছেন বাউন্ডারি লাইনে যেটা দুই রানের জায়গায় চার রান হয়েছে, আর শব্দ থেকে গুরুত্বপূর্ণ কে এল রাহুলের ক্যাচ মিস এবং ওয়াশিংটন সুন্দরের ক্যাচ মিস। এটাতে চরম ক্ষুব্ধ হয়েছেন রোহিত শর্মা।

স্পষ্টভাবে কোন প্লেয়ারের নাম না বললেও রোহিত শর্মার বক্তব্যতে স্পষ্ট যে তিনি ঠিক কোন কোন জায়গায় কোন কোন ক্রিকেটারের নাম করতে চেয়েছেন। অবশ্যই রোহিত শর্মার এই লিস্ট রাহুলের নাম থাকছে। কিপিং করার সময় একটা মাথার হাইটের বল রাহুল ছেড়েছেন বাই চার। যেগুলো অন্য যে কোন কিপার হলে ধরে ফেলতো কিন্তু যেহেতু রাহুল রেগুলার কিপার নন সেই জন্য মিস হয়েছে। আর তার পরবর্তীকালে ক্যাচ মিস যেখানে রীতিমত ম্যাচে পরাজিত হয়েছে ভারত।।

এমনকি লিটন দাসকে বেশ কয়েকটি খারাপ বল করেছিলেন জীবনে প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলা কুলদীপ সেন, যার মধ্যে দুটি ছয় তিনি মেরেছেন। সেই নিয়েও চরম ক্ষুব্ধ হয়েছিলেন রোহিত শর্মা এবং বিরাট কোহলি দুজনেই। কুলদীপ সেনের ভুল জায়গায় ভুল বল, কে এল রাহুলের ক্যাচ মিস এবং ওয়াশিংটন সুন্দর এর ক্যাচ মিস। এতেই মোটামুটি ভাবে ম্যাচ হারল ভারত। আর এই নিয়ে চরম অখুশি রোহিত শর্মা।