যেন ১৮ বছরের ইয়াং!স্টেপ আউট করে পেসারদের ছয় মারছেন সচিন,অভিভূত ক্রিকেট ভক্তরা

সচিন তেন্ডুলকার, শুধুমাত্র একজন ক্রিকেটার নয় তাকে ক্রিকেটের ভগবান বলে সারা ভারত ডাকে তার কারণ ভারতীয় ক্রিকেটকে তিনি যা দিয়েছেন সেটা আজ পর্যন্ত অন্য কোন ক্রিকেটার করতে পারেনি। জীবনের একটা লম্বা সময় ধরে ভারতীয় দলকে তিনি সার্ভিস দিয়ে গেছেন। তবে সম্প্রতি শচীনের বেশ কিছ শট ভীষণ পছন্দ হয়েছে ক্রিকেট ভক্তদের।

সম্প্রতি শুরু হয়েছে লেজেন্ডদের খেলা অর্থাৎ লেজেন্ড লীগ যেখানে সারা বিশ্বের বিভিন্ন দেশের ক্রিকেটিং লেজেন্ড যারা বর্তমানে জীবনের একটা এমন পর্যায়ে পৌঁছেছেন যেখানে ক্রিকেট খেলাটা তাদের কাছে একটা চ্যালেঞ্জ হতে পারে অথচ তার সত্বেও সেই চ্যালেঞ্জ কে এক্সেপ্ট করে ক্রিকেটের ময়দানে নামছেন।

আর সেই খেলাতেই অসাধারণ পারফরম্যান্স করতে দেখা গেছে ভারতের মাস্টারপ্লাস্ট শচীন টেন্ডুলকারকে এবং তিনি রীতিমতো ইয়াং ছেলেদের মত একেবারে স্টেপ আউট করে করে একের পর এক চার ছয় হাকাচ্ছেন। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভীষণ ভাইরাল হচ্ছে এবং সেই ভিডিও যেখানে মাস্টার প্লাস্টার অসাধারণ ব্যাটিং করে বিপক্ষ দলকে ধ্বংস করছেন।

জানিয়ে রাখি যে লেজেন্ডদের এই লীগে সৌরভ গাঙ্গুলীর খেলার কথা ছিল কিন্তু বেশ কিছু ব্যক্তিগত কারণে জন্য তিনি সেই সিরিজে যোগদান করতে পারেননি তবে মাস্টার ব্লাস্টার বেশ যথেষ্ট প্রস্তুতির সাথে এই সিরিজে নাম লিখেছেন এবং সেই কারণেই বেশ ভালো পারফর্ম করছেন তিনি।

আরো যে দুই ভারতীয় ক্রিকেটারকে এই সিরিজে খুব ভালো খেলতে দেখা যাচ্ছে তারা হলেন ইরফান পাঠান এবং ইউসুফ পাঠান। এই দুই ক্রিকেটার অসাধারণ পারফরম্যান্স করেছেন ব্যাট হাতে এবং ইরফান পাঠান ব্যাট এবং বল দুটিতেই দুরন্ত পারফরম্যান্স করেছেন।