১৪ জুলাই মকর রাশিতে ফিরছেন শনি, ৫ রাশির জাতকের সংকট মোচন করবেন শনিদেব

শনি ৫ জুন কুম্ভ রাশিতে গিয়েছিলেন। ১২ জুলাই পুরনো রাশি মকরে ফিরে আসচেন তিনি। তাঁর এই যাত্রার প্রভাব পড়বে সব রাশির উপরেই। কিন্তু লাভবান হবেন কারা?শনিদেব কর্ম এবং ফলাফলের গ্রহ। ১২ জুলাই, অর্থাৎ মঙ্গলবার শনি মকর রাশিতে ফিরে যাবেন। শনি ৫ জুন কুম্ভ রাশিতে গিয়েছিলেন। কিন্তু ১২ জুলাই তাঁর পুরনো রাশিতে ফিরে আসছেন তিনি। এক্ষেত্রে তাঁর গতি বিপরীতমুখী হবে। শনি অবশেষে ১৭ জানুয়ারি, ২০২৩ তারিখে কুম্ভ রাশিতে ট্রানজিট করবেন।

শনির এি বিপরীতমুখী যাত্রার প্রভাব পড়বে সব ক’টি রাশির উপরেই। জীবন সম্পর্কে ভালোমন্দের পাঠ শিখতে আমাদের সাহায্য় করবে এই সময়। পরের তিন মাসের লক্ষ্যগুলির জন্য একটি শক্তিশালী ভিত্তি স্থাপন করতে এবং দায়িত্ব গ্রহণ করার বিষয়ে আরও সচেতন করতে সাহায্য করবেন শনি। এবার দেখে নেওয়া যাক, শনির এই যাত্রার ভালো প্রভাব পড়বে কাদের উপর। কোন কোন রাশির জাতক লাভবান হবেন এতে।

ধনু রাশি: অর্থের ক্ষেত্রে আপনাকে পরিকল্পনা করতে হবে। আপনার খরচ কত এবং আপনার সঞ্চয় কত— সেবিষয়ে ভালো করে হিসাব করুন। দীর্ঘমেয়াদী বিনিয়োগে মনোযোগ দিন।

মীন রাশি: আপনি আপনার জীবনে সীমানা বেঁধে দিয়েছিলেন। কিন্তু এখন আপনাকে সেগুলিকে আর একটু বর্ধিত করতে হবে এবং দেখতে হবে যে সেগুলি সময়ের সঙ্গে খাপ খায় কি না।

মেষ রাশি: আপনার পেশার প্রতি মনোযোগ দিন এবং আপনার পেশা ভালোভাবে চালিয়ে যান। এটি আপনাকে কিছু ব্যর্থতাও দেবে, তবে এটি দীর্ঘমেয়াদে আপনি উপকৃত হবেন।

কুম্ভ রাশি: এই সময়ে নিজের সম্পর্কে চিন্তা করুন এবং মূল্যায়ন করুন। ভালো করে ভাবুন, এখন জীবনে কী করা উচিত। আপনার ব্যথা এবং একাকিত্বকে শক্তিতে পরিণত করার ক্ষমতা আপনার আছে। সেটিকে কাজে লাগান।

মকর রাশি: এখন আপনার দায়িত্ব বিবেচনা করার সময় এসেছে। আপনি এখনও পর্যন্ত খুব কঠিন সময় পার করে এসেছেন। এখন আপনার উদ্বেগ একপাশে রাখুন এবং নিজেকে শক্তিশালী করুন।এখন আপনি উন্নতির দিকে এগিয়ে যাচ্ছেন।