মঙ্গলবার থেকে ভাগ্য বদল, শনির কৃপায় ৬ মাসে ধনী হবেন এই ৪ রাশির জাতক

শনি গ্রহ আড়াই বছর ধরে গোচর করে। শনিই সবচেয়ে ধীর গতির গ্রহ। অতএব, ১২টি রাশির সবকটিতে গোচর করতে তার ৩০ বছর সময় লাগে। এই সময়ে শনি তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে রয়েছে এবং বক্রি অবস্থানে আছেন। ২৯শে এপ্রিল, শনি ৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। এখন ১২ জুলাই মকর রাশিতে প্রবেশ করবে বক্রি চালে।

শনির এই বক্রি চালে যাত্রা সমস্ত রাশির জাতকদের জীবনে একটি বড় প্রভাব আনবে। একই সময়ে, ৪টি রাশির জাতকরা সবচেয়ে সুবিধা পাবেন। তিনি ৬ মাস মকর রাশিতে অবস্থান করবেন। শনি জানুয়ারি পর্যন্ত মকর রাশিতে থাকবেন এবং এই ৬ মাসে ৪টি রাশির উপর তার আশীর্বাদ বর্ষণ করবেন। চলুন জেনে নেওয়া যাক বক্রি শনি গ্রহের কারণে কোন কোন মানুষের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

বৃষ রাশি:

বৃষ রাশি (Taurus) শনির বক্রি গোচর বৃষ রাশির জাতকদের কর্মজীবনে অভূতপূর্ব উন্নতি ঘটাবে। তারা বড় পদ পেতে পারেন। নতুন চাকরি পাবেন। যারা নতুন ব্যবসা শুরু করতে চান তাদের জন্যও এই সময়টা খুব ভালো। শনি আটকে থাকা কাজগুলো সম্পন্ন করবেন। অর্থ লাভ হবে। আয়ের ব্যাপক বৃদ্ধি হবে, যা তাদের আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। এটা বলা যেতে পারে যে অর্থ সংক্রান্ত সমস্ত সমস্যা কাটিয়ে উঠবেন এই জাতকরা এবং পর্যাপ্ত পরিমাণে ব্যাঙ্ক ব্যালেন্স তৈরি হবে।

সিংহ রাশি:

সিংহ রাশি (Leo) : মকর রাশিতে শনির গোচর সিংহ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই সময়টা তাদের জন্য আশীর্বাদের মতো প্রমাণিত হবে। কাজে সাফল্য পাবেন। শত্রুরা পরাজিত হবেন। পুরনো কোনো বিবাদ মিটে যাবে। মানসিক চাপ থেকে মুক্তি মিলবে। কেরিয়ার ভালো হবে। পদোন্নতি-ইনক্রিমেন্ট পাওয়া যেতে পারে। যে কাজগুলো এতদিন হয়নি, সেগুলো এখন হয়ে যাবে।

  • তুলা রাশি: এই রাশির জাতক জাতিকারা সমাজের সবার কাছে প্রিয় হবেন। তাঁরা যেখানেই যাবেন যথাযোগ্য সম্মান লাভ করবেন। মা লক্ষ্মীর পাশাপাশি মা সরস্বতীর কৃপাও থাকবে তুলা রাশির উপর। এই রাশির জাতক জাতিকাদের মিষ্টি কণ্ঠ সবাইকে আকৃষ্ট করবে। রাজনীতির সঙ্গে যুক্ত এমন মানুষদেরও এই সময় উন্নতি করার সম্ভাবনা রয়েছে। কাজের ক্ষেত্রে সবার থেকে এগিয়ে যেতে সক্ষম হবেন এই রাশির জাতক জাতিকারা।

ধনু রাশি (Sagittarius):
 শনি গ্রহ ধনু রাশির জাতক জাতিকাদের প্রচুর অর্থ প্রদান করবে। তাদের আর্থিক অবস্থা ভালো হবে। অনেক জায়গা থেকে টাকা পাওয়া যাবে। বিনিয়োগ থেকে লাভ হবে। কেউ কেউ প্রত্যাশার চেয়ে বেশি আয় পেতে পারেন। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। ব্যবসায়ীদের জন্যও সময় লাভজনক। তারা ব্যবসা বাড়াতে বিনিয়োগ করতে পারেন।

  • কর্কট রাশি: কর্কট রাশির জাতক জাতিকারা এই মাসে সমাজে সম্মান মর্যাদা লাভ করতে সক্ষম হবেন। সমাজে উচ্চ মর্যাদা অর্জন করতেও পারবে এই সময়। এই রাশির জাতক জাতিকাদের বাড়িতে হঠাৎ অর্থের আগমন হতে পারে। নিজেদের কঠোর পরিশ্রমে তাঁরা প্রতিটি কাজে সফলতা পাবেন। স্বাস্থ্যের দিক থেকেও খুব ভালো যাবে এই মাসটি। 

মীন রাশি (Pisces) :
 বক্রি  শনির গমন মীন রাশির জাতকদের আর্থিক সুবিধা দেবে। চাকরি-ব্যবসায় তারা লাভবান হবেন। আয় বাড়বে। নতুন উৎস থেকে আয় হবে। সামগ্রিকভাবে তাদের আর্থিক অবস্থার ব্যাপক উন্নতি হবে। ব্যবসায়ীরা বড় চুক্তি করতে পারেন। এই সময় পদোন্নতি, অর্থ, প্রতিপত্তি সবই নিয়ে আসবে। বিবাদের মামলাতেও বিজয়ী হবেন। 

  • বৃশ্চিক রাশি: এই রাশির জাতক জাতিকারা আগামী শ্রাবণ মাসে ভরপুর টাকা পয়সা লাভ করবেন, যে কারণে তাঁরা বেশ সুখেই থাকবেন। সমাজের আর্থিক ভাবে দুর্বল বা অভাবী কাউকে আর্থিকভাবে সাহায্য করার সুযোগ পেলে তা অবশ্যই করুন, কিংবা কোনও মন্দিরেও দান করতে পারেন। যে কাজই শুরু করুন না কেন এই সময় তাতে সফল হবেন। আদালতে চলা কোনও মামলায় সাফল্য পেতে পারেন।