অজিদের বিরুদ্ধে দাপট শিবনারায়ণ চন্দ্রপলের ছেলে তেগনারায়নের,বাবার মতোই ব্যাটিং স্টাইল:ভিডিও

বিশ্ব ক্রিকেটে শিবনারায়ণ চন্দ্র পাল একটা বিশাল বড় নাম। ওয়েস্ট ইন্ডিজের হয়ে তিনি প্রায় কুড়ি হাজার রান করেছেন এবং সেই ভাবে দেখতে গেলে ওয়েস্ট ইন্ডিজ দল থেকে আসা শেষ ক্লাসিক টেস্ট ব্যাটসম্যান তিনি কারণ তার পর থেকে ওয়েস্ট ইন্ডিজ দলের অবস্থা খুবই খারাপ। তবে তিনি সারা বিশ্বে বিখ্যাত হয়েছিলেন তার ব্যাট ধরার স্টাইল এর জন্য আর এবার সেই একই স্টাইলে ব্যাট করতে দেখা গেল তার ছেলেকে যিনি ওয়েস্ট ইন্ডিজের হয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নেমে তার পদার্পণের বার্তা দিয়ে দিলেন।

শিব নারায়ন চন্দ্রপালের ছেলে টেগনারায়ন চন্দ্র পাল, যিনি ইতিমধ্যে আন্তর্জাতিক ক্রিকেটে পদার্পণ করতে চলেছেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে, তবে তার আগেই বেশ কয়েকটি ম্যাচে তার পারফরমেন্স থেকে রীতিমতো অবাক হয়েছে ক্রিকেট ভক্তরা। বাংলাদেশ এ দলের বিরুদ্ধে তিনি দুরন্ত ব্যাটিং করেছেন আর সেখানে আন্তর্জাতিক ক্রিকেট দেখতে পাই বাবার মতোই একইভাবে তিনি কি করে ব্যাট করছেন। তার পাশাপাশি অস্ট্রেলিয়াতে গিয়ে একটি প্র্যাকটিস ম্যাচ সম্পূর্ণ হলো অস্ট্রেলিয়ার দলের বিরুদ্ধে সেখানে তিনি দুরন্ত সেঞ্চুরি করেছেন এবং ১১৯ রান তিনি একাই করেন যেখানে তার দলের রান ছিল মাত্র 235।

এর পাশাপাশি আপনাদের জানিয়ে রাখবো যে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে যে প্র্যাকটিস ম্যাচ ওয়েস্ট ইন্ডিজ খেলেছে সেখানে অস্ট্রেলিয়া তাদের খুব ভালো প্লেয়ারদের খেলিয়েছে সুতরাং তাদের বিরুদ্ধে দুরন্ত সেঞ্চুরি করে বিশ্বকে তিনি মেসেজ দিয়ে দিলেন যে তার বাবা যেভাবে দাপটের সাথে ক্রিকেট খেলতেন আগামী ভবিষ্যৎটা যে ওয়েস্ট ইন্ডিজ দলের হয়ে তিনি দাপটের সাথে খেলবেন সেটা স্পষ্ট করে দিলেন। তবে সব থেকে অবাক করা ব্যাপার হলো তিনি ঠিক তার বাবার মতোই একই স্টাইলে ব্যাট করেন, শুধু তার বাবার মত ব্যাট ধরাই নয় তার বাবার মত শট পর্যন্ত খেলছেন একদম যেনো জেরক্স মেশিন। এই ভিডিওটি শেয়ার করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। নিচে রইল তার ভিডিও যা দেখে রীতিমতো অবাক হয়েছে ক্রিকেট ভক্তরা:

বর্তমান মুহুর্তে ওয়েস্ট ইন্ডিজের দল রীতিমতো ডামাডলের মধ্য দিয়ে যাচ্ছে যেখানে একের পর এক ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার বিভিন্ন লীগের দিকে বেশি ঝুকছে এবং নিজেদের দলের হয়ে খেলার সেভাবে ইন্টারেস্ট কোন কিছু দেখাচ্ছে না। পাশাপাশি ওয়েস্ট ইন্ডিজ বোর্ড ক্রিকেটারদের মাইনে খুব বেশি দিতে চায়না এবং যেটুকু দেয় তার মধ্যে থেকে আবার কেটে নেওয়ার চেষ্টাও করছে সেই নিয়ে বোর্ডের সাথে ক্রিকেটারদের ঝামেলা একটা লেগেই রয়েছে তাই শুধু ক্রিকেটারদের দোষ দেওয়া যুক্তিযুক্ত হবে না।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট ম্যাচে নামতে চলেছে ওয়েস্ট ইন্ডিজ, ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে এবং টি-টোয়েন্টি দল নিয়ে সমস্যা থাকলেও টেস্ট দলে যথেষ্ট ভালো ক্রিকেটার রাখার চেষ্টা করে ওয়েস্ট ইন্ডিজ। তাই টেস্ট ম্যাচ দিয়েই নিজের ক্যারিয়ার শুরু করতে চলেছে শিব নারায়ণ চন্দ্রপালের ছেলে টেগনারায়ণ চন্দ্র পাল।।