“এটা রীতিমত অসম্ভব” শ্রেয়াস আইয়ার এর 360 শট দেখে অবাক ক্রিকেট ভক্তরা,রইলো ভিডিও

নিউজিল্যান্ডের বিরুদ্ধে t20 সিরিজ ইতিমধ্যে জয়লাভ করেছে ভারত এবং ওয়ানডে সিরিজের শুরুটা দুর্দান্ত করেছে ভারত। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত ব্যাটিং করতে দেখা গেছে ভারতীয় ব্যাটসম্যানদের। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ এই দুর্দান্ত ব্যাটিং করেছে ভারতের ওপেনার শিখর ধাওয়ান এবং শুভমন গিল। শিখর এবং শুভমান দুজনেই এই ম্যাচে অর্ধশত রান পেয়েছেন এবং ওপেনিং জুটিতে ১২৪ রান এর একটা বিশাল পার্টনারশিপ দেন। এরপরে উল্লেখযোগ্যভাবে মধ্যে 80 রান করেন শ্রেয়স আইয়ার এবং তার বেশ কয়েকটি শট রীতিমত নজর কেড়েছে।

ওপেনিং নামার সাথে সাথেই প্রথম থেকেই শিখর এবং শুভমন দুরন্ত ক্রিকেট খেলা শুরু করেন এবং তাদের একের পর এক অদ্ভুত শট দেখে রীতিমতো চমকে যান ক্রিকেট ভক্তরা। অনেক ক্রিকেট ভক্ত এমনটা লিখেছেন যে তাদের শট দেখে রীতিমতো চোখ জুড়িয়ে যাচ্ছে। যদিও শিখর এবং শুভমন ছাড়া আজকে শ্রেয়স আইয়ার দুরন্ত ব্যাটিং করেছেন। ভারতীয় দলের আজকের ম্যাচের সব থেকে শক্তিশালী অংশ ছিল মিডিল ওভার আর সেখানে দাপট দেখিয়েছে শ্রেয়স। শ্রেয়সের একটি ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে কিভাবে থার্ডম্যানের উপর দিয়ে দুরন্ত শট খেলছেন শ্রেয়স, যথেষ্ট গতিতে বল করেছেন নিউজিল্যান্ডের বেশ কয়েকজন বোলার এবং তাদের বিরুদ্ধে এইভাবে থার্ডম্যান এর উপর দিয়ে শট কানেক্ট করা রীতিমতো চ্যালেঞ্জের, বিখ্যাত সচিন তেন্ডুলকার এই ধরনের শট খেলতেন এবং শোয়েব আক্তারের বিরুদ্ধে তার এরকম একটি শট খুবই বিখ্যাত। তবে সেই শট খেললেন শ্রেয়স, দেখে নিন সেই ভিডিও :

নিচে আরো একটি ভিডিও রইলো

সব মিলিয়ে শেষ পর্যন্ত ভারত নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৩০৬ রান পর্যন্ত পৌঁছে যায়, তার জন্য অবশ্যই ওয়াশিংটন সুন্দরের শেষের দিকে দুর্দান্ত ইনিংস ছিল। সঞ্জু স্যামসন আজকে 36 রান করেছেন পাশাপাশি রিশব পন্থ মাত্র ১৫ রানে আউট। তবে আজকে দুরন্ত পারফরম্যান্স করে ৮০ রান পর্যন্ত পৌঁছান শ্রেয়াস আইয়ার।

সবমিলিয়ে ভারতীয় দলের ব্যাটসম্যানরা নিজেদের কাজ করে দিয়েছে এবং সব দায়িত্ব ভারতীয় বোলারদের উপর যে ৩০৬ রানের টার্গেট তারা আটকাতে পারবে কিনা। এই মুহূর্তে বেশ কয়েকটি উইকেট হারিয়ে রীতিমত ব্যাকফুটে চলে গেছে নিউজিল্যান্ড।