অটলবিহারী বাজপেয়ীর চরিত্রে অভিনয় করবেন শ্রেয়স, প্রশংসার ঝড় নেটিজেনদের

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ‘ইমার্জেন্সি’ (Emergency) ছবির প্রথম লুক টিজার। মুখ্য ভূমিকায় কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চিত হয়েছে কঙ্গনার ইন্দিরা গাঁধী (Indira Gandhi) লুক। এবার প্রকাশ্যে এল ছবির অপর এক গুরুত্বপূর্ণ চরিত্রের লুক।

কঙ্গনা রানাউতের অভিনয়ে ও পরিচালনায় ‘ইমার্জেন্সি’ ছবিতে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গাঁধীর চরিত্রে ইতিমধ্যেই সাড়া ফেলেছেন অভিনেত্রী। অনেকে অভিনেত্রীর সঙ্গে প্রাক্তন প্রধানমন্ত্রীর মিলও খুঁজে পেয়েছেন। অন্যদিকে ছবিতে জে পি নারায়ণের চরিত্রে দেখা যাবে অনুপম খেরকে।এবার ছবির নির্মাতারা প্রকাশ করলেন অটল বিহারী বাজপেয়ীর (Atal Bihari Vajpayee) চরিত্রে অভিনেতা শ্রেয়স তলপড়ের (Shreyas Talpade) লুক।

ভারতের তিন বারের প্রধানমন্ত্রী ও প্রয়াত রাজনীতিক অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে দেখা যাবে শ্রেয়স তলপড়েকে। কঙ্গনা সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘প্রকাশ্যে ভারতরত্ন অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে শ্রেয়স তলপড়ে ‘ইমার্জেন্সি’ ছবিতে এবং জরুরি অবস্থার সময়ে তিনি একজন উঠতি যুবক রাজনীতিক ছিলেন।

‘কঙ্গনা বলেন, ‘শ্রেয়স অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে অভিনয় করেছেন যিনি একজন তরুণ এবং আসন্ন নেতা ছিলেন যখন ইন্দিরা গাঁধী প্রথম প্রধানমন্ত্রী হন। তিনি ছিলেন জরুরি অবস্থার অন্যতম নায়ক। আমরা সৌভাগ্যবান যে শ্রেয়সকে আমরা পেয়েছি কারণ ও একজন বহুমুখী অভিনেতা।

তিনি আরো বলেন যে, ‘ আমি ব্যক্তিগতভাবে মনে করি যে অটল বিহারী বাজপেয়ীর ভূমিকায় ওঁর অভিনয় সবচেয়ে স্মরণীয় হয়ে থাকবে।’