কর্কটে প্রবেশ সূর্যের, গ্রহের রাজার সুনজরে ১ মাস অর্থের অভাব হবে না এই ৫ রাশির

আজ (শনিবার, ১৬ জুলাই) রাশি পরিবর্তন সূর্য। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আজ কর্কট রাশিতে প্রবেশের পর আগামী এক মাস ওই রাশিতেই থাকবেন গ্রহের রাজা। তার ফলে একাধিক রাশির জাতকরা লাভবান হবেন। তাঁদের হাতে আসবে টাকা। ভালো থাকবে আর্থিক অবস্থা (আরও পড়ুন: Shani Puja rituals: শনিবারে শনিদেবকে তুষ্ট করতে পারলেই কেল্লাফতে, এই ৯ উপায়ে কেটে যাবে সংকট)। বাড়বে মান-সম্মান। সেই তালিকায় কারা কারা আছেন, তা দেখে নিন –

মিথুন রাশি- পরিবারে আচমকা কোনও শুভ খবর আসবে। যে কোনও কাজে সাফল্য মিলবে। অর্থ লাভ হবে। তার ফলে আর্থিক অবস্থা ভালো হবে। দাম্পত্য জীবন সুখকর হবে। ভাগ্যের সহায়তা মিলবে। জীবনে সুখ-সমৃদ্ধি থাকবে।

কর্কট রাশি- আর্থিক সমস্যা থেকে মুক্তি মিলবে। কর্কট রাশির জাতকদের মান-সম্মান বাড়বে। বাড়িতে সুখ-সমৃদ্ধি থাকবে। পারিবারিক জীবন সুখকর হবে। ব্যবসা এবং চাকরির নিরিখে সময়টা দারুণ কাটবে। মানসিক শান্তি থাকবে। যে কোনও কাজে সাফল্য লাভ করবেন। সাফল্যের জন্য বেশি পরিশ্রম করতে হবে না। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। জীবনসঙ্গীর সহযোগিতা মিলবে।

তুলা রাশি- চাকরি পালটানোর ভাবনাচিন্তা করতে পারেন। ব্যবসার ক্ষেত্রে আরও বেশি মুনাফা লাভের যোগ তৈরি হচ্ছে। কাজে সাফল্য মিলবে। পরিবারে সুখ-সমৃদ্ধি বাড়বে। অর্থ লাভের যোগ তৈরি হচ্ছে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। আর্থিক দিক থেকে যে কেউ আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন।

কুম্ভ রাশি- চাকরিতে উন্নতির পথ প্রশস্ত হবে। কর্মক্ষেত্রে নয়া কোনও কাজ শুরু করতে পারেন। যা আপনার অফিসের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। পরিবারে সুখ-সমৃদ্ধি বাড়বে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। অর্থের কোনও অভাব হবে না। মান-সম্মান বাড়বে। বিবাহিত জীবন সুখকর থাকবে।

মীন রাশি- যে কোনও কাজে সাফল্য মিলবে। কর্মক্ষেত্রে সুখবর মিলতে পারে। পরিবারে সকলে বেশ আনন্দেই দিন কাটাবেন। একাধিক শুভ খবর মিলতে পারে। আর্থিক অবস্থা ভালো থাকবে। দাম্পত্য জীবন সুখকর হবে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন।