‘রীতিমত অসম্ভব’ সূর্য কুমার যাদবের অবিশ্বাস্য শট দেখে অভিভূত ক্রিকেট ভক্তরা,রইলো ভিডিও

নিজের জীবনের অন্যতম সেরা ইনিংস গুলির মধ্যে একটি আজকের শ্রীলংকার বিরুদ্ধে খেলেছেন সূর্য কুমার যাদব। শ্রীলংকার বিরুদ্ধে প্রথম দুটি ম্যাচে রান না পেলেও তাকে দেখে মনে হয়েছিল যে সে ফর্মে রয়েছে এবং যে কোন মুহূর্তে রান করতে পারে এবং অবশেষে তৃতীয় ম্যাচে যেখানে ভারতের দরকার ছিল এই ম্যাচটি জেতার সেখানে অনবদ্য পারফরমেন্স করলেন সূর্য কুমার যাদব।

মাত্র ৪৫ বলে নিজের দুরন্ত সেঞ্চুরি সম্পন্ন করেন এবং দ্রুততম ভারতীয় ব্যাটসম্যান হিসেবে দ্বিতীয় নাম্বারে নিচের নাম লেখান। প্রথম নাম্বারে ৩৫ বলে সেঞ্চুরি করার রেকর্ড রয়েছে রোহিত শর্মার। তবে সূর্য কুমার যাদব আজকে যে সমস্ত শট খেলেছেন তা দেখে রীতিমতো অবাক হয়েছে ক্রিকেট ভক্তরা। কখনো বসে, কখনো বা শুয়ে আবার কখনো বা গড়াগড়ি দিয়ে অবিশ্বাস্য কিছু শট খেলেছেন সূর্য। যার ভিডিওগুলি নিচে রইলো:

সূর্য কুমার যাদবের আজকের ইনিংসে ৭ টি চার এবং, ৯টি অবিশ্বাস্য ছক্কা ছিল। সূর্য কুমার যাদবের আজকের প্রত্যেকটি শট একে অপরের থেকে যেন আলাদা, দেখুন ভিডিও :

আজকের এই অনবদ্য সেঞ্চুরি দিয়ে সূর্য কুমার যাদব জীবনের তৃতীয় শতরান সম্পূর্ণ করেন। দেখে নিন সেঞ্চুরি করার মুহূর্তের সেই ভিডিও:

এখনো বলে মোট ১১২ রান আজকে করেছেন সূর্য এবং ভারতীয় দল মাত্র পাঁচ উইকেটের বিনিময়ে ২২৮ রান পর্যন্ত পৌঁছেছে।