বীরেন্দ্র সেহবাগের বিখ্যাত শট কপি করলেন শুভমন গিল, অভিভূত ক্রিকেট ভক্তরা,রইলো ভিডিও

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত ব্যাটিং করতে দেখা গেছে ভারতীয় ব্যাটসম্যানদের। টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দল ইতিমধ্যে জয়লাভ করেছে এবং ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ এই দুর্দান্ত ব্যাটিং করেছে ভারতের ওপেনার শিখর ধাওয়ান এবং শুভমন গিল। শিখর এবং শুভমান দুজনেই এই ম্যাচে অর্ধশত রান পেয়েছেন যার মধ্যে শুভমনের বেশ কয়েকটি শট রীতিমত নজর কেড়েছে।

ওপেনিং নামার সাথে সাথেই প্রথম থেকেই শিখর এবং শুভমন দুরন্ত ক্রিকেট খেলা শুরু করেন এবং তাদের একের পর এক অদ্ভুত শট দেখে রীতিমতো চমকে যান ক্রিকেট ভক্তরা। অনেক ক্রিকেট ভক্ত এমনটা লিখেছেন যে তাদের শট দেখে রীতিমতো চোখ জুড়িয়ে যাচ্ছে। যদিও শিখর এবং শুভমন ছাড়া আজকে শ্রেয়স আইয়ার দুরন্ত ব্যাটিং করেছেন।। তবে শুভমনের একটি ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে কিভাবে বীরেন্দ্র শোয়েবাগের বিখ্যাত আপার কাট শটটি খেলছেন শুভমন গিল, যথেষ্ট গতিতে বল করেছেন নিউজিল্যান্ডের বেশ কয়েকজন বোলার এবং তাদের বিরুদ্ধে এইভাবে উপর কাট কানেক্ট করা রীতিমতো চ্যালেঞ্জের, তবে সেটাই করে দেখালেন শুভমন। দেখে নিন সেই ভিডিও :

সব মিলিয়ে শেষ পর্যন্ত ভারত নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৩০৬ রান পর্যন্ত পৌঁছে যায়, তার জন্য অবশ্যই ওয়াশিংটন সুন্দরের শেষের দিকে দুর্দান্ত ইনিংস ছিল। সঞ্জু স্যামসন আজকে 36 রান করেছেন পাশাপাশি রিশব পন্থ মাত্র ১৫ রানে আউট।

সবমিলিয়ে ভারতীয় দলের ব্যাটসম্যানরা নিজেদের কাজ করে দিয়েছে এবং সব দায়িত্ব ভারতীয় বোলারদের উপর যে ৩০৬ রানের টার্গেট তারা আটকাতে পারবে কিনা।