“দাদাগিরি” করতে আসছেন মহারাজ! এই দিন থেকে শুরু দাদাগিরির নতুন সিজন!

ভক্ত ও অনুরাগীদের অপেক্ষা ছিল দীর্ঘদিনের। কবে ফের দাদাগিরি করতে দেখা যাবে তাঁকে?কৌতূহল ও অপেক্ষার অবসান ঘটালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক জানিয়ে দিলেন, শীঘ্রই আসছে দাদাগিরি সিজন ১০। শনিবার সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন সৌরভ। সেখানে তাঁকে দেখা যাচ্ছে শ্যুট-টাই পরে সোফায় বসে রয়েছেন। মহারাজের মতোই। ক্যাপশনে লিখেছেন, ‘দাদাগিরি সিজন ১০’।

সৌরভের পোস্ট করা সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ভক্তরা সকলেই শুভেচ্ছা জানিয়েছেন। লিখেছেন, এই ঘোষণার অপেক্ষায় ছিলেন তাঁরা।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘দাদাগিরি’ অনুষ্ঠানের একটি ভিডিও ক্লিপ বেশ ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে, টেলি অভিনেত্রী তৃণা সাহা সৌরভকে মজার ছলেই ব়্যাপিড ফায়ার প্রশ্ন করে যাচ্ছেন। অভিনেত্রীর শেষ প্রশ্নটি ছিল যে, ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক নিজেকে কোন ভূমিকায় দেখতে সবচেয়ে বেশি পছন্দ করতেন, প্রধানমন্ত্রী না মুখ্যমন্ত্রী? জবাবে সৌরভ মুচকি হেসে বলেন, ‘দাদাগিরি’ অনুষ্ঠানের সঞ্চালক হিসেবেই তিনি নিজেকে দেখতে সবথেকে বেশি পছন্দ করেন।

```

আপাতত দাদাগিরির শ্যুটিং নিয়েই কিছুদিন ব্যস্ত থাকবেন সৌরভ। সামনেই দেশের মাটিতে ওয়ান ডে বিশ্বকাপ। ইডেন গার্ডেন্সে সেমিফাইনাল-সহ মোট পাঁচ ম্যাচ আয়োজিত হবে। সিএবি প্রেসিডেন্ট এখন সৌরভের দাদা, প্রাক্তন ক্রিকেটার স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। স্নেহাশিস চান, বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্ট আয়োজনে ক্রিকেট প্রশাসক সৌরভের অভিজ্ঞতা কাজে লাগাতে। ২০১৬ সালে সিএবির পদাধিকারী থাকার সময় টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব সামলেছিলেন সৌরভ। তাই তাঁকে ওয়ান ডে বিশ্বকাপের আয়োজক কমিটিতে রাখার ইচ্ছে প্রকাশ করেছিলেন সৌরভ।

যদিও সৌরভ নিজে এখনও এ ব্যাপারে রাজি হননি। তিনি জানিয়েছেন, বিশ্বকাপ আয়োজনের সব দায়িত্ব সামলাতে যথেষ্ট দক্ষ সিএবি-র বর্তমান প্রশাসন। যদিও তিনি নিয়মিত খোঁজখবর রাখছেন। কয়েকদিন আগে ইডেনে এসে সব খোঁজখবর নিয়েও গিয়েছিলেন সৌরভ।

```

সবমিলিয়ে খবরটি সামনে আসতেই চরম উত্তেজিত সৌরভের ভক্তরা।