ওভার-ব্রিজে যাবার সময় বাইকে 295 স্পি-ড তুললো যুবক, সামান্য ভুলে দিতে হলো মা-সুল, দেখুন ভিডিও

আর এই বাইকে স‌ও-য়ার হয়ে ঝ-ড়ের গতিতে যাতায়াত করছে তরুণ প্রজন্ম। প্রায়শ‌ই তারা ফাঁ-কা হাই‌ওয়ে থেকে শুরু করে জনবহুল অঞ্চলের মধ্যে দিয়েও বিপ-জ্জনক স্পী-ডে গাড়ি ছোটাচ্ছে, স্টান্ট দেখাচ্ছে। যেখানে কেন্দ্রীয় সরকার তথা সমস্ত রাজ্য সর-কারগুলো বারবার পথ নিরাপত্তা সং-ক্রান্ত প্রচার চালাচ্ছে , সেখানে গতির নে-শায় তরুণ প্রজন্ম ভুলতে বসেছে যে এই জীবন কতটা মূল্যবান।

```

অল্প বয়সেই হাতে দামী সু-পারবাইক পেয়ে গিয়ে তারা গতির মাত্রা ছাড়িয়ে যাচ্ছে। এবার এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে বেঙ্গালুরুর রাস্তায়। সেখানে একটি ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবক তার YAMAHA R1 সু-পারবাইকটি প্রায় ২৯৯ কিলোমিটার প্রতি ঘন্টা স্পীডে চালাচ্ছেন ই-সিট ফ্লাই‌ওভারে।

```

এই তী-ব্রগতিতে যে কোনো মূহুর্তে ঘটতে পারে জীবনহা-নি। এই ভিডিওটি ওই তরুণ নিজেই তাঁর হেল-মেটে লাগানো অ্যা-ক-শ-ন ক্যামেরায় রেকর্ড করেছেন।

এইভাবে ভয়া-নক স্পীডে গাড়ি চালানোর দরুন ওই তরুণকে আ-ট-ক করেছে বেঙ্গালুরু পুলিশ। বেঙ্গালুরুর জয়েন্ট পুলিশ কমিশনার সন্দীপ পাটিল এই ভিডিওটি তাঁর টুইটার অ্যাকাউন্টে শেয়ার করে লিখেছেন যে, “ওই তরুণকে আ-ট-ক করা হয়েছে, তার সু-পারবাইক‌ও আ-ট-ক করেছে পুলিশ।

ওই তরুণ প্রায়শ‌ই বিপ-জ্জ-নক-ভাবে বেঙ্গালুরুর রাস্তায় গাড়ি চালান।” ওই যুবকের নাম মুনিয়াপ্পা। পুলিশ তাঁকে আ-ট-ক করেছে। এইভাবে গ-তির নে-শা-য় জীবনের পরোয়া না করে বহু মানুষকে দূর্ঘ-টনায় পড়ে জী-ব-ন দিয়ে খেসা-রত দিতে হচ্ছে। তাই এই অতিরিক্ত গতি সকলের‌ই সর্ব-নাশ ডে-কে আনতে পারে।

ভিডিওটি লোড না হলে এখানে ক্লিক করুন