ঘরের সোফার নিচে সুড়ঙ্গপথে আসত প্রেমিক! চলত পরকীয়া! স্বামীর হাতে ধরা পড়ল স্ত্রী

নয়াদিল্লি: বাড়ি থেকে সোজা প্রেমিকার বাড়ি। গোটা পথটা লোকচক্ষুর আড়ালে রাখতেই খুঁড়ে ফেলেছিলেন আস্ত একটা সুড়ঙ্গ। সেই সুড়ঙ্গ পথেই চলত দেখা-সাক্ষাৎ,প্রেমালাপ। কিন্তু বাদ সাধলেন মহিলার স্বামী। হাতেনাতে ধরে ফেললেন স্ত্রীকে। তারপর ঝগড়াঝাটি, পুলিশি হস্তক্ষেপ। ঘটনাটি ঘটেছে মেক্সিকোর এক শহরে।

```

মেক্সিকোর বাসিন্দা তিজুয়ানায় ভিলাস ডেল প্রাদো ওয়ানে  নামে ওই ব্যক্তি তাঁর প্রেমিকার বাড়ি পর্যন্ত সোজা পৌঁছে যেতেন সুড়ঙ্গ দিয়ে। মহিলার স্বামী বাড়িতে না থাকলে এ ভাবেই চলত যোগাযোগ পর্ব। কিন্তু আচমকাই একদিন স্ত্রীর প্রেমকাহিনি জেনে ফেলেন স্বামী জর্জ। অন্য দিনের চেয়ে একটু আগেভাগেই বাড়ি ফিরেছিলেন জর্জ। কিন্তু বাড়ি ফিরতেই চক্ষু চড়গগাছ! আবিষ্কার করলেন সোফার নীচে এক বিশাল গর্ত। তারপর দেখলেন আসলে ওটি গর্ত নয়, পেল্লাই সুড়ঙ্গপথ!

```

সেই পথে হাঁটা লাগিয়ে পৌঁছে গেলেন স্ত্রীর প্রেমিকের বাড়ি। সুড়ঙ্গের দৈর্ঘ্য, প্রস্থ সম্পর্কে জানা না গেলেও, সুড়ঙ্গের খোলা মুখের ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। তাঁর বাড়িতে পৌঁছনোর পর জর্জকে তৎক্ষণাৎ ফিরিয়ে দিতে আপ্রাণ চেষ্টা করেছিলেন  প্রেমিক অ্যালবার্তো। মূল উদ্দেশ্য ছিল অ্যালবার্তোর স্ত্রীর কানে যেন তাঁর এই লুকিয়ে রাখা প্রেমকাহিনি পৌঁছে না যায়। কিন্তু সে উদ্দেশ্য আর সিদ্ধ হয়নি।কথাকাটি দিয়ে শুরু হয় আলবার্তো ও জর্জের বাক্যালাপ। তারপর পরিস্থিতি সামাল দিতে হাজির হতে হয় পুলিশকেও।

বিবাহবহির্ভূত সম্পর্ক ধরে ফেলার এমন কাহিনি অবশ্য আরও আছে। কয়েক বছর আগে জর্জের মতো স্ত্রীর বিবাহ বহিভূর্ত সম্পর্ক ধরে ফেলেছিলেন এক ব্যক্তি। তাও আবার গুগল অ্যাপের মাধ্যমে। স্ট্রিট ভিউতে গুগল ম্যাপের মাধ্যমে স্ক্যান করে এমন কিছু ছবি দেখতে পান যাতে রীতিমতো ভিরমি খেয়েছিলেন তিনি।  তাতে দেখা গিয়েছিল ওই ব্যক্তির স্ত্রীকে অন্য একজন জড়িয়ে ধরেছেন।

পেরুর ওই বাসিন্দা, দেশের রাজধানী লিমা-য় একটি জনপ্রিয় সেতুর কাছে পৌঁছনোর সেরা পথ জানতে গুগল ম্যাপ ঘাঁটাঘাঁটি করছিলেন। গুগল ম্যাপে ওই এলাকা জুম ইন করতেই তিনি দেখতে পান ডেনিম জিনস ও সাদা শার্ট পরে এক মহিলার কোলে মাথা রেখে ওই এলাকার একটি বেঞ্চে শুয়ে রয়েছেন এক ব্যক্তি। মহিলার পোশাকের রং  সাদা ও কালো। ওই মহিলা পুরুষের মাথার চুল আঁচড়ে দিচ্ছেন। আরও ভালো করে দেখে তিনি বুঝতে পারেন ওই মহিলাই তাঁর স্ত্রী। এরপর যা হওয়ার তাই হয়েছিল। স্ত্রীর সঙ্গে তুমুল ঝগড়া শুরু হয় ওই ব্যক্তির। পরে স্ত্রী স্বীকার করেন   বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে তাঁর।