তৈমুরকে বিয়ে করতে চাইলেন এই বলিউডি নায়িকা!

মোটে ৪টে বছর বয়স হয়েছে তার। এরই মধ্যে তৈমুরের পাত্রী জুটে গেল। বলিউডের নাম করা নৃত্যশিল্পী নোরা ফতেহি করিনা কপূর-সেফ আলি খানের ছেলেকে বিয়ে করতে চেয়েছেন। এ জন্য একেবারে করিনার কাছেই অনুমতি চেয়েছেন তিনি।

করিনা রেডিওয় একটি চ্যাট শো করেন, হোয়াট উওমেন ওয়ান্ট। সেখানে এসেছিলেন নোরা। বলা নেই, কওয়া নেই, একেবারে পাত্রের মায়ের কাছে তাঁর ছেলেকে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেন তিনি। করিনা তাঁকে বলেন, তিনি ও তাঁর স্বামী সেফ আলি খান নোরার ডান্সিং মুভ খুব পছন্দ করেন। জবাবে নোরা ধন্যবাদ জানান, তারপর বলেন, আমি আশা করি, তৈমুর খুব তাড়াতাড়ি বড় হয়ে যাবে। আমরা তখন ওর আর আমার মধ্যে পাকা কথা আর বিয়ের ব্যাপারে ভাবতেই পারি।

তাঁর পুঁচকে ছেলে এখনই সৎ পাত্র হয়ে উঠেছে, তার পাত্রী জুটে গিয়েছে দেখে হতবাক হয়ে যান করিনা। তিনি হাসতে থাকেন। বলেন, আচ্ছা, এখন তো ওর বয়স মোটে ৪ বছর। বড় হয়ে উঠতে তো অনেক সময় লেগে যাবে। শুনে নোরাও হাসতে থাকেন, বলেন, ঠিক আছে, আমি অপেক্ষা করব।

করিনা কপূর আর সেফ আলি খানের ছেলে তৈমুর জন্ম নেওয়ার পর থেকেই সংবাদ মাধ্যমের চোখের মণি হয়ে উঠেছে। সে যেখানেই যায় সেখানেই ছবিওয়ালারা ভিড় করেন। তাতে মাঝে মাঝে ভারী বিরক্ত হয় সে। করিনা এখন অন্তঃসত্ত্বা, আগামী মাসে দ্বিতীয় বার মা হতে চলেছেন তিনি। গর্ভাবস্থাতেও কাজ করছেন করিনা, বিজ্ঞাপনী শ্যুটিং ও নিজের রেডিও শো-র রেকর্ডিং নিয়ে তিনি ব্যস্ত।

নোরাকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছে রেমো ডিসুজার ছবি স্ট্রিট ডান্সার থ্রিডি-তে। ২০২০-র জানুয়ারি মাসে মুক্তি পায় ছবিটি। অল্পদিন আগে তিনি গুরু রণধাওয়ার সোলো নাচ মেরি রানি মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন। মুক্তি পাওয়ার মাত্র কয়েক ঘণ্টার মধ্যে সব থেকে বেশি দেখা মিউজিক ভিডিওর তকমা পেয়েছে এটি। ইউ টিউবে এই গানটি ৩০০ মিলিয়নের বেশি বার দেখা হয়েছে।