পানা পুকুরের পাশে নাচতে গিয়ে পুকুরেই উল্টে পড়লেন যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যেখানে পরিচিতি পাওয়া যায় খুব সহজেই। প্রযুক্তি যত উন্নত হয়েছে ততই সুযোগ এসে পৌঁছেছে মানুষের হাতের মুঠোয়। তাই তাকে কাজে লাগাতে মানুষ হাসির বা ভালো দুই রকম পন্থাই অবলম্বন করে। আর তার জন্য আমরা সোশ্যাল মিডিয়ায় যেমন অনেকের প্রতিভার খোঁজ পাই সেকরম অনেক মজার ভিডিও দেখতে পাই। যা আমাদের জীবনে ক্ষনিকের জন্য হাস্যরসের উপাদান জোগায়। মাঝেমধ্যে এমন ভিডিও ভাইরাল হয় যা দেখলে আমরা অবাক হই।

```

যেমন অনেকে সম্পূর্ণ বাদ্যযন্ত্র ছাড়া দারুণ গান করে। এছাড়া অনেক নাচের ভিডিও দেখি। অবসর সময় কাটাতে আমাদের মুঠোফোন সেই জায়গা করে নিয়েছে। তাই মুঠোফোনেই সেই ভিডিও দেখে আমরা মনোরঞ্জন করি। তবে সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা আমাদের হাসতে বাধ্য করবে। অভিনয় জগতের পাশাপাশি মডেলিং করেন অনেকে। আর মডেলিং-এ একটি গুরুত্বপূর্ণ অংশ হল র‍্যাম্প ওয়াক। অর্থাৎ সকল দর্শকের মাঝে বিভিন্ন ধরনের পোশাকে বিশেষভাবে হাঁটতে হবে।

```

যা আমরা টেলিভিশন বা মোবাইলে সচরাচর দেখে থাকি। আর সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিও সেই র‍্যাম্প ওয়াক নিয়ে। তবে তা সকল দর্শকের সামনে নয়। একটি পুকুরের সরু রাস্তা ধরে। ভিডিওতে দেখা যাচ্ছে পুকুরের সরু রাস্তা ধরে হেঁটে চলেছে বিশেষ কায়দায়৷ হাঁটার পর যখন ঘুরতে যাবে তখনই বাঁধলো বিপত্তি।

পা পিছলে সে পড়ে গেলো পুকুরের জলে। আর এই ভিডিও দেখেই হেসে লুটোপুটি খাচ্ছেন নেট দুনিয়ার মানুষ। ভিডিওটি ‘bettymaelabadia’ নামক একটি টিকটক প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে। পরে ‘Sao Hkun Mxine’ নামের প্রোফাইল থেকে ফেসবুকে পোস্ট করা হয়েছে। এখনো অবধি ৭ লাখেরও বেশি মানুষ দেখেছেন ভিডিওটি। ৫ হাজার জন পছন্দও করেছেন।