মুহুর্তের মধ্যে দুমড়ে মুচড়ে পড়ে গেল জল ট্যাঙ্ক, অল্পের জন্য রক্ষা কয়েকজন যুবকের, ভিডিও ভাইরাল

মুহুর্তের মধ্যে দুমড়ে মুচড়ে পড়ে গেল জল ট্যাঙ্ক, অল্পের জন্য রক্ষা কয়েকজন যুবকের, ভিডিও ভাইরাল

Skip to content


সম্প্রতি সোশ্যাল মিডিয়া তে ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও যা মজাদার তো বটেই তার সাথে ভ-য়-নক ও। রাস্তাঘাটে বেরোলে আমরা দেখতে পাব কোন ফাকা জায়গাতে বেশ বড় উঁচু জলের ট্যাংকি । যেটি সাধারণত সিমেন্টের তৈরি হয়ে থাকে এবং সেই জলাধারে বিপুল পরিমান জল থাকে । যা গোটা এলাকায় জল দিতে সাহায্য করে । কিন্তু সম্প্রতি এমন একটি ভিডিও দেখা গেল যেটি হা-ড়-হিম করার মতন ।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও এবং ইউটিউব একটি ভিডিও ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে যে কোন একটি ফাঁকা জায়গাতে সেরকম বড় একটি জলাধার ছিল । কিন্তু সেটি বহু বছর পূর্ণ হওয়ার দরুন অনেকখানি দুর্বল হয়ে পড়েছিল। এবং অবশেষে একদিন হঠাৎ দুমড়ে-মুচড়ে পড়ল মাটিতে । যদিও আশেপাশে তখন কোন লোক ছিল না । শুধুমাত্র বেশ কয়েকজন যুবক ছিল যারা সেটি ভিডিও করেছে । কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে ব্যাপক পরিমাণে তার পাশাপাশি অনেকে মন্তব্যে জানিয়েছেন সাবধান থাকার বার্তা । যেকোনো দুর্বল জল টাংকির পাশাপাশি না থাকার পরামর্শ দিয়েছে অনেকে । এর পাশাপাশি জল ট্যাংকি নিচে ঘনবসতিপূর্ণ এলাকা থাকলে অবিলম্বে সেই সমস্ত এলাকাগুলি অন্য কোথাও স্থানান্তরিত করার পরামর্শ দিয়েছে ভিডিওর মাধ্যমে।



error: Content is protected