গত বছর মুম্বইতে একে ডিনার ডেটে তাঁদের একসঙ্গে প্রথম দেখা গিয়েছিল। আর এখন তো বলিপাড়ার চর্চিত কাপল হৃতিক রোশন আর সাবা আজাদ। সুজনের সঙ্গে ডিভোর্সের পর এই প্রথম প্রেম নিয়ে এত খুল্লামখুল্লা তিনি। রোশন-বাড়িতেও তাঁর নিত্য যাতায়াত। মাঝে শোনা গিয়েছিল ২০২৩ সালেই নাকি চার হাত এক হবে। তবে পরে হৃতিক ঘনিষ্ঠ এক ব্যক্তি জানান এত জলদি করতে চান না কেউই সম্পর্ক নিয়ে। বিয়েতে যাওয়ার আগে একে-অপরকে আরও সময় দিতে চান।

ইন্ডিয়া টুডে’-এর একটি প্রতিবেদন অনুসারে, হৃতিক রোশনের ঘনিষ্ঠ একটি সূত্র প্রকাশ করেছে যে ‘ব্যাং ব্যাং’ অভিনেতা এবং তার বান্ধবী সাবা আজাদ বেশ কিছুদিন ধরে একসাথে থাকার পরিকল্পনা করছেন। মুম্বাইয়ের মন্নত নামের একটি বাড়িতে একটি অ্যাপার্টমেন্টে দুজনে ভাড়়া করেছেন। এবার সেখানেই করবেন লিভ ইন। বিল্ডিংয়ের শীর্ষে দুটি ফ্লোরে আপাতত কাজ চলছে, আর তা শেষ হলেই তাঁরা সেখানে চলে যাবেন।

```

এটি বানাতে হৃতিক প্রায় ১০০ কোটি টাকা খরচ করেছেন বলে খবর। জুহু-ভারসোভা লিংক রোডের কাছে দুটি অ্যাপার্টমেন্ট করেছেন বলেই খবর। যেখান থেকে চোখে পড়বে আরব সাগরের দুর্দান্ত ল্যান্ডস্কেপ। ৩৮,০০০ বর্গফুট জুড়ে বিস্তৃত জায়গাটা মনের মতো করে সাজাচ্ছেন এই জুটি। অভিনেতা ১৫ এবং ১৬ তলায় অবস্থিত ডুপ্লেক্সের জন্য ৬৭.৫০ কোটি টাকা খরচ করেছেন। অন্যদিকে, দ্বিতীয় অ্যাপার্টমেন্টে তিনি খরচ করেছেন ৩০ কোটি টাকা।

হৃতিককে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল ‘বিক্রম বেদা’ ছবিতে। যাতে ছিলেন সাইফ আলি খান, রাধিকা আপ্তে, রোহিত সরফ, যোগিতা বিহানি। এই একই নামের ২০১৭ সালের একই নামের তামিল সিনেমার রিমেক ছিল এটি, যদিও সেভাবে বক্স অফিসে ছাপ ফেলতে পারেনি।

```

এরপর ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ অভিনেতাকে দীপিকা পাড়ুকোন এবং অনিল কাপুরের সঙ্গে সিদ্ধার্থ আনন্দের অ্যাকশন থ্রিলার ‘ফাইটার’-এ দেখা যাবে।