Breaking: ন’র্দমায় আ’টকে থাকা বিশাল দৈ’ত্যাকার ইঁদুর উ’দ্ধার! ভীষণ চাঞ্চল্য

ন’র্দমায় আ’টকে থাকা ইঁদুর দেখে চোখ ক’চকে নিলেন প’রিচ্ছন্নক’র্মীরা। তার পরও তারা যা দে’খলেন তাতে হা হয়ে যেতে হয়। একটি দৈ’ত্যাকার ইঁদুর বসে রয়েছে ন’র্দমা’র জ’লের উপর।বিরাট আ’কারের ইঁদুর দেখে রী’তিমতো ভ’য়ে হাঁটু কাঁ’পতে শুরু করেছিল প’রিচ্ছন্নক’র্মীদের।

তবে শে’ষমেশ সেই ইঁ’দুরটিকে ন’র্দমা থেকে টে’নে বাইরে আ’না হয়। তারপরই পুরো ব্যা’পারটা প’রিষ্কার হয়। দেখ’তে অ’বিকল আ’সল ইঁদুরের মতো হলেও সেটি আ’দতে আ’সল নয়। নকল ইঁদুর। তবে দে’খে সেটা বোঝার বি’ন্দুমাত্র উপা’য় নেই। এত অ’সাধারণ হাতের কাজ।

```

মেক্সিকোর রাজধানী মেক্সিকো সিটিতে এ ঘট’না ঘ’টে। সেখানেই একটি নালা প’রিষ্কার ক’রতে গিয়ে বি’শালাকার ইঁদুরটিকে দে’খতে পান প’রিচ্ছন্নক’র্মীরা। এত বড় ইঁদুর দেকে প্রথমে চোখ ছা’নাবড়া হয়ে যায় সবার। না’লা থেকে শেষ পর্যন্ত ইঁ’দুরটিকে বের করেন তারা।

জা’না যায়, কাপড় ও তুলা দিয়ে কেউ বা কারা তৈরি করেছিল সেই ইঁদুর। হ্যালোয়েন-এর জন্য সেই দৈ’ত্যাকার ইঁদুর বানানো হ’য়েছিল। এরপর সেটিকে ফে’লে দেওয়া হয়। কোনওভাবে সেই বি’রাট ইঁদুর এসে আ’টকে যায় নর্দমা’র ওই অংশে। যার জে’রে ওই ন’র্দমা’র নি’ষ্কাশন ব্য’বস্থাও ক্ষ’তিগ্রস্ত হয়েছিল।

```