বাড়ির কাজের লোককে বিয়ে করতে কিশোরী যা কাণ্ড ঘটালেন শোরগোল নেটদুনিয়ায়

বাড়ির কাজের ছেলের সঙ্গে কিশোরী মেয়ের প্রেম। কিন্তু সে সম্পর্ক মেনে নিতে নারাজ মেয়ের বাবা ও ভাই। তাই তাকে আটকে রাখা হয় ঘরে। কিন্তু সুযোগ পেয়েই মেয়ে মেয়ে যা করলো তাতে শোরগোল নেট দুনিয়াতে। থানা পুলিশ কিছু হতে আর বাকি নেই। তবে কি এমন করলো সেই মেয়ে ? যা নিয়ে এত শোরগোল পড়েছে নেট দুনিয়াতে?

প্রেমিকের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করে কিশোরী। পরে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। শনিবার সকাল থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করে ওই কিশোরী। প্রেমিকের সঙ্গে বিয়ে না হলে আত্মহত্যার হুমকিও দেয় সে।জানা গেছে, একটি বাড়িতে চাকরের কাজ করতেন প্রেমিক। দীর্ঘদিন কাজ করার সুবাদে সেই বাড়ীরই মেয়ের সঙ্গে ছেলেটির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু ছেলে দরিদ্র হওয়ায় প্রেমের সম্পর্ক মেনে নিতে পারছিলেন না মেয়ের বাবা এবং তার বড় ভাই।

```

কিন্তু হঠাৎ ছেলের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেই ওই মেয়ে। তার সঙ্গে বিয়ে দেয়া হবে বলে মিথ্যা আশ্বাস দিয়ে বাড়িতে নিয়ে আটকে রাখা হয়। সুযোগ পেয়ে শনিবার সকাল থেকে প্রেমিক এর বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেয় ওই কিশোরী। প্রেমিকের সঙ্গে বিয়ে না হলে আত্মহত্যা করবে বলেও হুমকি দেয় সে।স্থানীয়রা বলেন, তাদের প্রেমের সম্পর্ক দীর্ঘদিনের। এলাকার সবাই তাদের প্রেমের সম্পর্কের কথা জানে। অনশনরত কিশোরী জানায়, চাকরের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার।কিন্তু তারা গরিব হওয়ায় তার বাবা ও ভাই এ সম্পর্ক মেনে নিতে পারছিলেন না। তাই বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছি।

তার সঙ্গে বিয়ে না দিলে আত্মহত্যা করা ছাড়া আর কোনো পথ নেই।ছেলের মা ময়না বলেন, শনিবার সকাল ৬টার দিকে মেয়ে আমাদের বাড়িতে এসে অবস্থান নেয়। তাদের দু’জনের সম্পর্ক আছে। আমরা গরিব বলে তার বাবা ও বড় ভাই সম্পর্ক মেনে নিতে চায় না। বরং মিথ্যা মামলায় ফাঁসাতে আমাদের বিভিন্নভাবে হুমকি দেয়া হচ্ছে।কিশোরীর বাবা বলেন, মেয়ে ছোট মানুষ। এসব আর কী বুঝবে। তাকে বিভিন্ন প্রলোভন দেয়া হয়েছে। তার মোহ কেটে গেলে ঠিক হয়ে যাবে। বাবা হয়ে তো আর তাকে ডোবাতে পারি না।

```