ধনু রাশির বিবাহিত জীবন – Dhonu Rashi Bibahito Jibon (Married Life)

ধনু রাশির বিবাহিত জীবন

ধনু রাশির বিবাহিত জীবন – Makar Rashi Bibahito Jibon : ধনু রাশির বিবাহিত জীবন সম্পর্কে জানতে চান ? নিচে সমস্ত কিছু দেওয়া থাকলো ধনু রাশির দাম্পত্য জীবন সম্পর্কে।

ধনু রাশির জাতক-জাতিকারা অধিকতর রহস্যময় হয়। কারণ তারা রহস্যময় প্রবৃত্তিতে যুক্ত থাকে। মনে রাখতে হবে, এরা ইচ্ছাকৃতভাবে এই স্বভাবের হয় না। এদের প্রকৃতিটাই এই রকম হয়। এরা যে কথা বলে, ধীরে ধীরে বলে। এরা কাজকর্মের যোজনা করতে নিপুণ হয়। লম্বা লম্বা যোজনা বানানই এদের স্বভাব। কাজের চেয়ে কাজের পরিকল্পনাই এদের কাছে প্রধান। এরা যে সব পরিকল্পনা করে কাজে তা খুবই কম লাগে। এই রাশির জাতক লম্বা দোহারা চেহারা, গৌর বর্ণ, শক্ত মাথার চুল বিশিষ্ট হয়। এদের নাক চ্যাপটা, মাথা বড়, টানা চোখ যুক্ত হয়। এরা বেশ স্ফুর্তিবাজ হয় এবং আপন প্রভুর আজ্ঞাধীন হয়।

ধনু রাশি- প্রেম ও বিবাহ দু’টো ক্ষেত্রেই সন্দেহবাতিক। বিবাহিত জীবনে সুখের আশা কম। প্রেম না করাই ভাল। এমন জাতকের বৃষ, কন্যা, কর্কট, মকর ও মীন রাশি বা লগ্নের পাত্রীর সঙ্গে বিবাহ সুখকর। এ ছাড়া পাত্রীর জন্ম মাস জৈষ্ঠ্য, শ্রাবণ, আশ্বিন হলেও ভাল হবে। কিন্তু জাতিকা এবং রাশি হলে পুরুষের রাশি হওয়া উচিত মীন, মেষ, তুলা, বৃশ্চিক।

ইষ্ট—ধনু রাশির জাতক-জাতিকার প্রধান ইষ্ট নৃসিংহদেব। ইনি এই রাশির জাতকের জীবনের ওপর সর্বাধিক প্রভাব বিস্তার করেন। সেজন্য নিজের ঘরে নুসিংহ মুৰ্ত্তি বা নুসিংহদেবের চিত্র রাখতে হবে, নিত্য সেই মূর্তি বা চিত্র দর্শন করতে হবে। যদি সম্ভব হয় নিম্নলিখিত অমোঘ মন্ত্র ১০৮ বার জপ করবে।